200
thumb Captured By: আশীষ কুমার দুবে
              • 01-09-2022   2:31 PM •      Captured By: আশীষ কুমার দুবে   200

পুরুলিয়ার পাড়াতে মিছিল ফেরত দুর্ঘটনা কবলিত সি পি এম পার্টি কর্মীদের দেখতে হাসপাতালে তৃণমূল কংগ্রেসের প্ৰাক্তন বিধায়ক।

আশীষ কুমার দুবে:-পুরুলিয়া :-গত কাল রাত্রে পুরুলিয়া শহর থেকে সান্তালডিহ, ইছর, কামগড়া যাওয়ার সময় দুর্ঘটনার কবলে পড়লো যাত্রী ভর্তি বাস । যদিও পাড়া থানার পুলিশ সঙ্গে সঙ্গে খবর পেয়ে পাড়া থানার বড়বাবু রানা ভগতের নেতৃত্বে সকল কে পাড়া হাসপাতালে স্থান্তরিত করা হয় এবং যারা গুরুতর আহত তাদের জেলা সদর হাসপাতালে রেফার করা হয় । জানা যায় বাস টি ফিরছিলো সি পি এম পার্টির পুরুলিয়া জেলায় অনুষ্ঠিত ৱ্যালি থেকে নিজেদের গন্তব্য স্থলে কিন্তু হালকা বৃষ্টিপাত ও বাস এর ওইপার যন্ত্র ছিল বিকাল যার ফলে একটি দাঁড়িয়ে থালা ডামফার এর পিছনে সজোরে ধাক্কা মারে এবং বাসের ভিতরে থাকা মিছিল ফেরত যাত্রীরা দুর্ঘটনা কবলিত হয় ।

পাড়া বিধান সভার প্ৰাক্তন বিধায়ক তথা বর্তমানে পাড়া ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি উমাপদ বাউরী ঘটনা স্থলে যান এবং তদারকি করেন, যাতে দুর্ঘটনা কবলিত মানুষদের চিকিৎসায় কোনো খামতি না থাকে । পর্যালোচনা করেন পাড়া হাসপাতাল সুপার এর সাথে এবং সরকারি এম্বুলেন্স এর তৎক্ষণাৎ ব্যবস্থা করার ব্যবস্থা করে গুরুতর আহতদের পাঠানোর ব্যবস্থা করেন জেলা হাসপাতালে ।এদিকে সি পি এম পার্টির পক্ষেও পাড়া ব্লক নেতৃত্ব কে দেখা যায় হাসপাতালে আহত দের পাশে । বলা যায় মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী দেখানো পথকে অগ্রসারিত করলেন পাড়ার প্ৰাক্তন বিধায়ক উমাপদ বাউরী, আর উনার এই উদ্যোগ কে সি পি এম পার্টির পক্ষ্যে সাধুবাদ জানান অনেক সি পি এম পার্টি কর্মী ও এলাকার আপামর সর্বপরি জনগণ ।

এদিন সি পি এম পার্টির পক্ষ্যে যেমন স্থানীয় নেতৃত্ব কে দেখা যায় ঠিক তেমনি দুর্ঘটনা কবলিত মানুষদের পাশে দাঁড়াতে ছুটে এসেছিলেন পাড়া ব্লক তথা তৃণমূল কংগ্রেসের জেলা নেতা দীপক কুম্ভকার ও অন্যান্য এদিন সর্বশেষ মানুষের উর্ধে কেও নিয়ে টা আবার প্রমাণিত হলো পুরুলিয়া জেলার পাড়া তে তবে জেলা তৃণমূল পক্ষে দ্রুত আরোগ্যকামনা করা হয়েছে এবং উমাপদ বাবুর উদ্যোগ কে তারা সাধুবাদ জানিয়েছেন জানা যায় প্রায় 40-50 জন যাত্রী ছিলেন বাসে তবে কোনো মর্মান্তিক ঘটনা ঘটেনি, সকলে সুস্থ আছেন