188
thumb Captured By: জয়দীপ মৈত্র
              • 05-09-2022   00:21 AM •      Captured By: জয়দীপ মৈত্র   188

অঙ্গনওয়াড়ি সেন্টারের সার্বিক উন্নয়নে জোর মহকুমা প্রশাসনের

জয়দীপ মৈত্র:-দক্ষিণ দিনাজপুর:-গঙ্গারামপুর মহকুমা প্রশাসনিক আধিকারিক উদ্যোগ নিয়েছেন আইসিডিএস সুপারভাইজাররা প্রতিমাসে সব থেকে বেশি যারা সেন্টার ভিজিট করতে পারবেন তাদেরকে স্টার সুপারভাইজার ব্যাচ দেওয়া হবে । গঙ্গারামপুর মহকুমা প্রশাসনের পক্ষ থেকে সুপারভাইজারদের এক সঙ্গে ডেকে বৈঠকের মাধ্যমে এমনটাই উদ্যোগ নেওয়া হয়েছে। গঙ্গারামপুর মহকুমা শাসকের কথা মাথায় রেখে আইসিডিএস সুপারভাইজাররা গর্ভবতী, প্রসূতি ও ও পুষ্টিকর বাচ্চাদের বাড়ি বাড়ি গিয়ে ভিজিট করতে আগ্রহী হয়েছিলেন।

গঙ্গারামপুর মহকুমার মধ্যে সব থেকে বেশি সেন্টার ভিজিট করেছেন বংশীহারীর এসওএস সুপারভাইজার স্বপ্না বিশ্বাস। তিনি এক মাসে ১১৭ টি সেন্টার ভিজিট করেছিলেন। তাই এদিন গঙ্গারামপুর পক্ষ থেকে বংশীহারী এসওএস সুপারভাইজার স্বপ্না বিশ্বাসকে স্টার সুপারভাইজার ব্যাচ তুলে দিলেন গঙ্গারামপুর মহকুমা শাসক পি প্রমথ। প্রসূতি মহিলা ও শিশুদের পাশে থাকতে মহকুমা প্রশাসনের এই উদ্যোগকে সাধুবাদ জানিয়েছে সমগ্র দক্ষিণ দিনাজপুর জেলার শুভবুদ্ধি সম্পন্ন মানুষ।

এ বিষয়ে বংশীহারী সিডিপিও মেঘনাদ মিস্ত্রি জানিয়েছেন আজকে আমরা গঙ্গারামপুর মহকুমা শাসকের কাছে এসেছি আমাদের গঙ্গারামপুর মহকুমার মধ্যে সবথেকে বেশি সেন্টার ভিজিট করেছে বংশীহারী এসওএস সুপারভাইজার স্বপ্না বিশ্বাস তিনি এক মাসে ১১৭ টা সেন্টার ভিজিট করেছেন তাই সুপারভাইজার সপ্না বিশ্বাসকে গঙ্গারামপুর মহকুমা শাসক ষ্টার সুপারভাইজার ব্যাচ তুলে দিলেন এ বিষয়ে বংশীহারী সুপারভাইজার স্বপ্না বিশ্বাস জানিয়েছেন আমি চেষ্টা করেছি তাই পেরেছি যবে থেকে গঙ্গারামপুর মহকুমা শাসক আমাদের সবাইকে ডেকে মিটিংয়ে বলেছিলেন সবথেকে বেশি যে সেন্টার ভিজিট করবেন তাকে স্টার সুপারভাইজার বেস্ট দেওয়া হবে আর সেই থেকেই আমি চেষ্টা চালিয়ে গিয়েছিলাম আর আজকে সে চেষ্টা সফলতা অর্জন করেছি