103
thumb Captured By: জয়দীপ মৈত্র
              • 16-10-2022   0:54 PM •      Captured By: জয়দীপ মৈত্র   103

সরকারি গাড়ির চাকা ফেটে নিয়ন্ত্রণ হারিয়ে এক মোটর বাইককে ধাক্কা।

জয়দীপ মৈত্র:-দক্ষিণ দিনাজপুর: সরকারি গাড়ির চাকা ফেটে নিয়ন্ত্রণ হারিয়ে দৌলতপুর থেকে আসা এক মোটর বাইককে ধাক্কা সরকারি বাসের । ঘটনায় মৃত্যু এক মোটরবাইক আরোহীর। দক্ষিণ দিনাজপুর জেলার বংশীহারী ব্লকের ল্যাংড়াপীর এলাকার ঘটনা।

মৃত ব্যক্তির নাম মলয় পাল, বয়স ২৭ বছর। পেশায় দাঁতের ডাক্তার ওই ব্যক্তির বাড়ি দক্ষিণ দিনাজপুর জেলার পাথরঘাটা এলাকায়। জানা গিয়েছে, এদিন দুপুরে দৌলতপুর এলাকার চেম্বার থেকে বাড়ি ফেরার পথে দুর্ঘটনাটি ঘটে। বালুরঘাট থেকে মালদা গামী ওই সরকারি বাসের চাকা ফেটে যাওয়ায় নিয়ন্ত্রণ হারিয়ে ফেলায় দুর্ঘটনাটি ঘটে বলে জানা গিয়েছে।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় বংশীহারী থানার পুলিশ বংশীহারী থানার পুলিশ মৃতদেহ তুলতে চাইলে এলাকার লোকজন বাধা দেয় পরবর্তীতে পুলিশি হস্তক্ষেপে মৃতদেহ তোলা হয় এবং ময়না তদন্তের জন্য পাঠানো হয় জেলার সদর শহর বালুরঘাট হাসপাতালে অন্যদিকে সরকারি বাসের চালক পলাতক থাকায় চালকের খোঁজে তল্লাশি চালাচ্ছে বংশীহারী থানার পুলিশ দুর্ঘটনা হওয়ার কারণে মালদা-বালুরঘাট ৫১২ জাতীয় সড়ক অবরোধ করে এলাকার লোকজন দীর্ঘক্ষণ যানজট থাকে এলাকায় খবর পেয়ে ছুটে আছে বংশেরী থানার ভারপ্রাপ্ত আধিকারিক মনজিৎ সরকার সহ বিশাল পুলিশ বাহিনী এরপর পুলিশের হস্তক্ষেপে পরিস্থিতি শান্ত হয় ঘটনাকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়