134
thumb Captured By: জয়দীপ মৈত্র
              • 26-10-2022   11:30 PM •      Captured By: জয়দীপ মৈত্র   134

বুনিয়াদপুরে ট্রাফিক সিগনালে দুর্ঘটনায় মৃত্যু।

জয়দীপ মৈত্র:- দক্ষিণ দিনাজপুর:-বুনিয়াদপুরে ট্রাফিক সিগনালে দুর্ঘটনায় মৃত্যু, ট্রাফিক ব্যবস্থার বেহুল অবস্থার অভিযোগ তুলে বিক্ষোভ বাসিন্দাদের* দক্ষিণ দিনাজপুর: ট্রাফিক সিগনালেই পথ দুর্ঘটনা ব্যাপক উত্তেজনা বুনিয়াদপুর শহরে। জানা গেছে বুধবার আনুমানিক দুপুর একটা নাগাদ দক্ষিণ দিনাজপুর জেলার বুনিয়াদপুর শহরের ট্রাফিক মোড়ে ট্রাকের ধাক্কায় ঘটনাস্থলেই মৃত্যু হয় এক বাইক আরোহীর। গুরুতর আহত ওপর বাইক আরোহীকে উদ্ধার করে তড়িঘড়ি এলাকার মানুষজন নিয়ে যায় রশিদপুর গ্রামীণ হাসপাতালে।

পথ দুর্ঘটনার পরই ট্রাফিক ব্যবস্থার গাফিলতির দিকে অভিযোগ তুলে বিক্ষোভ দেখাতে থাকেন এলাকার মানুষজন। মুহূর্তে বুনিয়াদপুর থেকে রায়গঞ্জ গামী রাজ্য সড়ক ও বুনিয়াদপুর থেকে মালদা গামী জাতীয় সড়ক সম্পূর্ণরূপে অবরুদ্ধ হয়ে পড়ে। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে আইসি মনোজিৎ সরকারের নেতৃত্বে বিশাল সংখ্যক পুলিশ বাহিনী। প্রশাসন এবং ট্রাফিক ব্যবস্থার সম্পূর্ণ গাফিলতি এমনই অভিযোগ তুলে পুলিশকে ঘিরেও বিক্ষোভ দেখাতে থাকেন মানুষজন।

দীর্ঘক্ষণের প্রচেষ্টায় পুলিশ দেহটি উদ্ধার করে দেহটিকে প্রথম অবস্থায় রশিদপুর গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হবে পুলিশ মৃত ব্যক্তির নাম পরিচয় জানার চেষ্টা শুরু করেছে এলাকার শুভবুদ্ধি সম্পন্ন মানুষজনদের দাবি বুনিয়াদপুর শহরের ট্রাফিক ব্যবস্থা আরও মজবুত করা হোক