84
thumb Captured By: দিব্যেন্দু ও গোস্বামী
              • 21-11-2022   01:04 AM •      Captured By: দিব্যেন্দু ও গোস্বামী   84

গ্রামবাসীর ঘুম ভাঙ্গে বোমার শব্দে।

দিব্যেন্দু ও গোস্বামী :-বীরভূম:-বীরভূমের সাঁইথিয়ায় দুই গোষ্ঠীর মধ্যে সংঘর্ষে আহত হয় দুজন। এদের মধ্যে একজন শিশুও ছিল। গত চৌদ্দই নভেম্বর বীরভূমের সাঁইথিয়া ব্লকের অন্তর্গত বাহুরাপুর গ্রামে কিছু বুঝে ওঠার আগেই গ্রামবাসীর ঘুম ভাঙ্গে বোমার শব্দে।

মুড়ি মুরকির মত দুই গোষ্ঠীর মধ্যে চলে বোমাবাজি গ্রামের বেশিরভাগ মানুষই ভয়ে বাড়ি থেকে বের হতে পারেনি। গ্রামের আনাচে-কানাচে বোমা ঘটনাস্থলে পরে থাকতে দেখা যায়। যদিও সাঁইথিয়া বাসীর এই ধরনের ঘটনা আজ নতুন দেখছে না সাঁইথিয়া। ভোটের সময়ই বেশিরভাগ সময়ই নানুর এবং সাঁইথিয়া এই দুটি বিধানসভা কেন্দ্র যথেষ্ট উত্তেজনা প্রবন হিসাবেই পরিচিত ।

পরবর্তীকালে জানা যায় তৃণমূল কংগ্রেসের গোষ্ঠীদ্বন্দ্বের কারণেই বোমাবাজির ঘটনা ঘটেছিল গভীর রাত থেকেই বোমাবাজির ঘটনা ঘটে তৎপরতার সঙ্গে পুলিশ প্রথমে ১৪ জন ব্যক্তিকে অ্যারেস্ট করে এরপর এই ঘটনায় সাঁইথিয়া থানার পুলিশ তৎপরতার সঙ্গে বেশ কিছু বোমা উদ্ধার করে গোপন সূত্রে খবর পেয়ে শনিবার রাত্রে আরো তিন পুলিশ গতকাল রাত্রে আরো তিন দুষ্কৃতীকে গ্রেফতার করার পর সকালে সিউড়ি সুপার স্পেশালিটি হসপিটালে মেডিকেল চেকআপ করার পর রবিবার বীরভূম জেলা আদালতে তোলা হয় বিচারক ঐ তিন ব্যক্তিকে ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দেন সূত্রের খবর আরো বেশ কিছু ব্যক্তি এই ঘটনায় জড়িত তাদেরকেও বিভিন্ন সূত্র মারফত খোঁজ চালাচ্ছে সাঁইথিয়া থানার পুলিশ