104
thumb Captured By: প্রতীকী সৌ: ইন্টারনেট
              • 01-12-2022   7:49 PM •      Captured By: প্রতীকী সৌ: ইন্টারনেট   104

সেলফি ফোন কেড়ে নিল একাদশ শ্রেণির ছাত্রের প্রাণ।

দিব্যেন্দু গোস্বামী:- বীরভূম:-আবারো মোবাইল ফোন কেড়ে নিল একাদশ শ্রেণির ছাত্রের প্রাণ। এর আগেও মোবাইল ফোন ওহারের সময়ে বহু কিশোর কিশোরীদের প্রাণ নিয়েছে আজকের ঘটনাও মোবাইল ফোন কেরে নিল ১৭ বছর বয়সী তরতাজা এক ছাত্রের প্রাণ।এবার বীরভূমের ইলামবাজার জঙ্গলের কাছে মোবাইলে ছবি তুলতে গিয়ে মৃত্যু হল সুমন শেখ নামে ১৭ বছর বয়সীএক কিশোরের প্রাণ ।

আজ অর্থাৎ বুধবার তিন বন্ধু মিলে বোলপুর আসছিল বেড়াতে। ইলামবাজার থানার জঙ্গলের ধারে জাতীয় সড়কে মোবাইলে ছবি তোলার সময় প্রচন্ড গতিতে থাকা একটি ডাম্পার তাকে ধাক্কা মারে। রক্তাক্ত অবস্থায় রাস্তার মধ্যে পড়ে যায় ।তার দুই বন্ধু শেখ রাউল এবং শেখ জুয়েল তার সঙ্গে ছিল ।

বন্ধুরা কিছু বোঝার আগেই দুর্ঘটনা ঘটে যায় আচমকায় এই ধরনের দুর্ঘটনায় তারাও হতচকিত হয়ে পড়ে তারপর সুমন শেখ কে তড়িঘড়ি হাসপাতলে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করে এরপর দুর্ঘটনার কথা তার পরিবারের লোকজনকে জানানো হয় তড়িঘড়ি পরিবারের লোকজন হাসপাতালে ছুটে আসে কিন্তু বাঁচানো যায়নি তাকে প্রাথমিকভাবে জানা যায় ওই কিশোর ইলামবাজার উচ্চ বিদ্যালয় এর একাদশ শ্রেণির ছাত্র খবর দেওয়া হয় ইলামবাজার থানার পুলিশকে তারা এসে ওই ছাত্রের মৃতদেহ ময়না তদন্ত করার জন্য হাসপাতালের মর্গে পাঠায় কিন্তু প্রশ্ন একটাই এই মোবাইল ফোন আর কতগুলি প্রাণ নেবে? বারবার বিভিন্নভাবে জনসাধারণকে সতর্ক করা হয় মোবাইল ফোন সম্পর্কে সচেতন হওয়ার জন্য কিন্তু তাতেও দুর্ঘটনা কমানো যায়নি যারই ফলস্বরূপ আজকে আবারো এক ছাত্রের প্রাণ গেল