74
thumb Captured By: দিব্যেন্দু গোস্বামী
              • 07-12-2022   7:57 PM •      Captured By: দিব্যেন্দু গোস্বামী   74

বীরভূম বোমা উদ্ধার

দিব্যেন্দু গোস্বামী:- বীরভূম:-আবারো বীরভূম বোমা উদ্ধার এবং আগ্নেয়স্ত উদ্ধারে খবরের শিরোনামে উঠে এসেছে বারবার । এখনো পর্যন্ত পুলিশ কোন সদর্থক ভূমিকা এখনও পর্যন্ত দেখতে পাওয়া যায়নি ।তারই ফলশ্রুতিতে মহম্মদ বাজারে শুট আউটে দুজনের মৃত্যু হল।

বরাবরই মোঃ বাজারে পাথর খাদান এলাকা এর আগেও খুনের ঘটনা ঘটেছে অনেক বার। এবারেও তার ব্যতিক্রম ঘটল না ।সোমবার রাতে মোহাম্মদ বাজারের হাবড়া পাহাড়ি গ্রামের শুট আউটের ঘটনা ঘটলো। সোমবার রাতে ধনু শেখ এবং মঙ্গলবার শিক্ষক ধনা হাসদা নামে দুই ব্যক্তিকে গুলি করা হয়।

মনে করা হচ্ছে পাথর খাদানের গন্ডগোলের জেরেই এই খুন বলে জানিয়েছে এলাকা বাসিরা ধনু শেখ কাজ করতো একটি পাথর খাদানে টাকা পয়সা লেনদেনের কারনে ঘটনা ঘটে থাকতে পারে এমনই অভিযোগ জানিয়েছে এলাকাবাসী অন্যদিকে গুরুতর আহত অবস্থায় বর্ধমান মেডিকেল কলেজের চিকিৎসাধীন অবস্থায় ধনা হাসদা নামে শিক্ষক তাকেও শুট আউট করা হয় ঘটনার পর তাকে বর্ধমান মেডিকেল কলেজে ভর্তি করা হয় সেখানেই মঙ্গলবার রাত্রে মারা যান ধনা হাসদা নামের ঐ শিক্ষক এই ঘটনায় বর্তমানে মোঃ বাজার এখনো থমথমে এর আগে মোহাম্মদ বাজার এলাকায় বোম পাওয়া গিয়েছে বিভিন্ন গ্রামে শুধু বোম নয় পুলিশের উদ্যোগে ডিট্রোনিটার উদ্ধার হয় কিন্তু এবারের ঘটনা সব কিছুকে ছাপিয়ে গেল মোহাম্মদ বাজার থানা ইতিমধ্যে তদন্ত আরম্ভ করেছে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে কয়েকজনকে বারবার মোহাম্মদ বাজার এবং রামপুরহাট বোমা এবং আগ্নেয়াস্ত্র উদ্ধার করা হয়েছে কিন্তু তারও মধ্যে এই ধরনের শুট আউট প্রশ্ন তুলে দিচ্ছে বীরভূম আদৌ সুরক্ষিত নয়