165
thumb Captured By: জ্যোতি প্রকাশ মুখার্জ্জী
              • 01-01-2023   9:19 PM •      Captured By: জ্যোতি প্রকাশ মুখার্জ্জী   165

প্রতিষ্ঠা দিবসে বস্ত্র বিতরণ করল গলসী তৃণমূল।

জ্যোতি প্রকাশ মুখার্জ্জী:- আনন্দ বাংলা ডেস্ক:- দলের প্রতিষ্ঠা দিবসে চিরাচরিত অনুষ্ঠানের সঙ্গে সঙ্গে একটু অন্যভাবে দিনটি পালন করল গলসি-২ নং ব্লকের গোহগ্রাম অঞ্চল তৃণমূল কংগ্রেস। ১লা জানুয়ারি ছিল তৃণমূল কংগ্রেসের ছাব্বিশ তম প্রতিষ্ঠা দিবস। গোটা রাজ্যের বিভিন্ন প্রান্তের সঙ্গে সঙ্গে গলসী ২ নং ব্লকের বিভিন্ন অঞ্চল যথাযোগ্য মর্যাদার সঙ্গে দলের প্রতিষ্ঠা দিবস পালন করে।

প্রতিষ্ঠা দিবস উপলক্ষ্যে দলের পক্ষ থেকে গোহগ্রাম অঞ্চলের শিকারপুরে ৫০০ জন দুস্থ মানুষের হাতে কম্বল ও শীতবস্ত্র তুলে দেওয়া হয়। প্রচন্ড ঠাণ্ডার সময় কম্বল ও শীতবস্ত্র পেয়ে এলাকার মানুষরা খুব খুশি। তখন উপস্থিত ছিলেন গলসী ২ নং ব্লক সভাপতি সুজন মন্ডল, যুব সভাপতি হেমন্ত পাল, জয় হিন্দ বাহিনীর সভাপতি গুল মোহাম্মদ মোল্লা, ব্লক মহিলা সভানেত্রী শেখ শাহনাজ বেগম এবং অঞ্চল সভাপতি কৌশিক সাম ও যুব সভাপতি আশিষ চ্যাটার্জি, যুব তৃণমূল কর্মী বাপ্পা চ্যাটার্জ্জী সহ স্হানীয় তৃণমূল কর্মীরা। সুজন বাবু বললেন - আমাদের দলনেত্রীর নির্দেশ হলো মানুষের পাশে থাকা।

দিদির নির্দেশে আমরা সর্বদাই মানুষের পাশে থাকি, তাদের সেবা করার চেষ্টা করি তারই অঙ্গ হিসাবে দলের প্রতিষ্ঠা দিবসে সামান্য কিছু উপহার এলাকাবাসীর হাতে তুলে দিলাম