65
thumb Captured By: দিব্যেন্দু গোস্বামী
              • 03-01-2023   4:37 PM •      Captured By: দিব্যেন্দু গোস্বামী   65

কুয়াশায় মোড়া বীরভূম।

দিব্যেন্দু গোস্বামী:-বীরভূম:-সোমবার রাত থেকেই বীরভূমে প্রথম কুয়াশার চাদরে ঢাকা পড়ে যায় কুয়াশায় দাপটে প্রভাব পড়েছে ৩৪ নাম্বার জাতীয় সড়ক থেকে ৬০ নম্বর জাতীয় সড়ক। বীরভূমের বিভিন্ন জায়গাকে ঢেকে রাখে কুয়াশা। স্বাভাবিকভাবে মঙ্গলবার সকালেও সেই কুয়াশার দাপট দেখা যায়।

মানুষের জীবনযাত্রার প্রভাব পড়েছে। অনেকেই ভেবেছিল বেলা বাড়ার সঙ্গে সঙ্গে কুয়াশার দাপট কমে যাবে কিন্তু কুয়াশা কিছুটা কমলেও কুয়াশা যে নেই তা বলার অপেক্ষা রাখে না। সূর্য উঠলে কুয়াশা কমে যাবেএমনই আশা করা হয়েছিল। সেই মতো মঙ্গলবার সকালবেলায় দেখা যায় বীরভূমের বিভিন্ন জায়গার পাশাপাশি সিউড়ি এবং পার্শ্ববর্তী এলাকায় কুয়াশায় ঢাকা পড়েছে বিস্তীর্ণ এলাকা।

পরিস্থিতি এমন যে দৃশ্যমান্যতা অনেক কমে গিয়েছে ট্রেন ,মোটরবাইক, বাস ,লরি স্বাভাবিক গতিতে চলাচল করতে পারছে না তবে আশা করা হচ্ছে বেলা বাড়ার সঙ্গে সঙ্গে কুয়াশার এই দাপট অনেকটাই কমে যাবে আবহাওয়া দপ্তর সূত্রে জানা গিয়েছে সোমবার বীরভূমের তাপমাত্রা ছিল প্রায় ১২ ডিগ্রি সেলসিয়াস এখনই কুয়াশার দাপট কমবে না বলেও জানা গিয়েছে রাত বাড়ার সঙ্গে সঙ্গে কুয়াসা ও বাড়বে রাত্রে এমনই সূত্র মারফত জানা গিয়েছে সমস্যায় পড়েছে সাধারণ মানুষের জীবনযাত্রা