84
thumb Captured By: দিব্যেন্দু গোস্বামী
              • 06-01-2023   4:06 PM •      Captured By: দিব্যেন্দু গোস্বামী   84

স্বজন পোষণের অভিযোগ এসেছে শাসক দলের বদান্বতায়।

দিব্যেন্দু গোস্বামী :-বীরভূম:-সামনে পঞ্চায়েত ভোট সেই দিকে তাকিয়ে রয়েছেন রাজ্য এবং কেন্দ্র দুই সরকার। ইতিমধ্যে পশ্চিমবঙ্গে প্রধানমন্ত্রী আবাস যোজনা নিয়ে বিস্তর অভিযোগ উঠেছে। শুধু এখানে নয় স্বজন পোষণের অভিযোগ এসেছে শাসক দলের বদান্বতায়।

বিশেষ করে মালদা মেদিনীপুর বর্ধমান বীরভূম সহ একাধিক জেলায় আবাস যোজনা নিয়ে অভিযোগের পর অভিযোগ জমা পড়ছে বিডিও অফিসে। এই আবাস যোজনার টাকা নিয়ে যাতে আর কেউ অপব্যবহার করতে না পারে সেই কারণেই বীরভূমে এলেন কেন্দ্রীয় প্রতিনিধি দল ।যদিও বর্তমান সরকারের এই সফর রাজ্য মেনে নিতে চাইছেননা। ইতিমধ্যেই সুর চরিয়েছে শাসক দল ।

কোন কথায় কান না দিয়ে রাজ্যে এলেন কেন্দ্রীয় প্রতিনিধি দল কেন্দ্রীয় প্রতিনিধি দল বীরভূম সফরে আসার পক্ষে যথেষ্ট কারণ রয়েছে বলে মনে করে বিরোধী দল বিজেপি বিজেপির কেন্দ্রীয় কমিটির অন্যতম সদস্য মঙ্গল পান্ডে জানতে চান গরিব এবং দুস্থ যে পরিবার রয়েছে তাদের বাড়ি তৈরি করে দিতে হবে সেক্ষেত্রে যদি বেনিয়ম হয় তাহলে কেন্দ্র পদক্ষেপ নেবে আজ অর্থাৎ বৃহস্পতিবার বীরভূম ও বোলপুর দুই সাংগঠনিক জেলার পদাধিকারীদের নিয়ে সিউড়ি জেলা পার্টি অফিসে বৈঠকে বসেন মঙ্গল পান্ডে এবং অমিত মালব্য কথা বলেছেন শাসকদলের নেতাদের সঙ্গে এমনই সুত্র মারফত খবর পাওয়া যাচ্ছে ইতিমধ্যে পঞ্চায়েত ভোটের দামামা বেজে গিয়েছে তাই কেন্দ্র দলের সদস্যরা জানিয়েছেন পরিস্থিতি বদলেছে আমরা মানুষের দাবি নিয়ে মানুষের কাছে পৌঁছে যাব বাড়ি বাড়ি পৌঁছে গিয়ে তাদের অভাব অভিযোগ শুনে ব্যবস্থা গ্রহণ করা হবে