101
thumb Captured By: দিব্যেন্দু গোস্বামী
              • 01-02-2023   00:05 AM •      Captured By: দিব্যেন্দু গোস্বামী   101

অনুব্রত মণ্ডলকে চক্রান্ত করে তাকে আটকে রাখা হয়েছে।

দিব্যেন্দু গোস্বামী :-বীরভূম:- অনুব্রত মণ্ডল এখনো জেলা সভাপতি, চক্রান্ত করে তাকে আটকে রাখা হয়েছে। এমনই দাবি করলেন ফিরহাদ হাকিম। মমতা বন্দোপাধ্যায় যখন অনুব্রত মণ্ডলের কথা একবারের জন্যেও বলতে শোনা গেল না সেখানে ফিরহাদ হাকিম সরাসরি জানিয়ে দিলেন অনুব্রত মণ্ডল বীরভূম তৃণমূল কংগ্রেসের সভাপতি আছেন এবং পরবর্তীকালেও থাকবেন।

মমতা বন্দ্যোপাধ্যায়ের বীরভূম সফরে যে সমস্ত কার্টুন ফেস্টুন এবং ফ্লেক্স তৈরি করা হয়েছে সেখানে স্থান পায়নি বীরভূম জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি অনুব্রত মণ্ডল। এই প্রসঙ্গে ফিরাদ হাকিম জানান অনুব্রত মণ্ডলের ছবি দেওয়া হয়নি ঠিকই কিন্তু তিনি এখনো বীরভূম জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি। তিনি বর্তমানে বিচারাধীন অবস্থায় রয়েছেন। তারই কারণে ফেস্টুন এ জায়গা করে নিতে পারেনি অনুব্রত মণ্ডল।

এই প্রসঙ্গে তিনি জানান বোর্ড ফেস্টুন কাটআউট ফ্লেক্স এই সমস্ত জায়গায় অনুব্রত মন্ডলের ছবি রাখা হয়নি তার কারণ যারা অতিথি হিসাবে বীরভূমে এসেছে তাদেরই ছবি দেওয়া হয়েছে ফলে অনুব্রত মণ্ডলের ছবি স্থান করে নিতে পারেনি পঞ্চায়েত ভোট সম্পর্কে ফিরহাদ হাকিম জানান কোন প্রকার সংঘর্ষ ছাড়াই সবাই প্রার্থী দিক নির্ভয়ে মানুষ তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পারবে সাংবাদিকদের মুখোমুখি হওয়ার আগেই ফিরহাদ হাকিম জানান চা চক্রে উপস্থিত ছিলেন বীরভূমের নেতা নেত্রীরা এর পরই সাংবাদিকদের মুখোমুখি হয়ে অনুব্রত মণ্ডলের পাশে দাঁড়ান তিনি একদিকে যখন মুখ্যমন্ত্রী অনুব্রত মণ্ডলের নাম নেননি ঠিকই কিন্তু অপরদিকে ফিরহাদ হাকিম অনুব্রত মণ্ডলের হয়ে সাওয়ার করলেন