122
thumb Captured By: আশীষ কুমার দুবে
              • 13-02-2023   4:49 PM •      Captured By: আশীষ কুমার দুবে   122

পূর্ব মেদিনীপুর জেলার রামনগরের জনসভায় বি জে পি এর সর্ব ভারতীয় সভাপতি জে পি নাড্ডা।

আশীষ কুমার দুবে:-পূর্ব মেদিনীপুর :-সৌকত নগরী দীঘার ঢিল ছোড়া দূরত্ব রামনগরে ঝটিকা সফরে এলেন ভারতীয় জনতা পার্টির সর্ব ভারতীয় সভাপতি জগৎ প্রকাশ নাড্ডা । এদিন জে পি নাড্ডা ও কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি উপস্থিত হন রামনগরের বীজেপি পার্টির জনসম্পর্ক সভাতে, আর রামনগরের জনসভায় দেখা যায় বিজেপি পার্টির কর্মীদের মধ্যে উৎসাহ, যদিও পূর্ব মেদিনীপুর জেলার বিজেপি নেতা ভূমি পুত্র তথা পশ্চিম বঙ্গ রাজ্যের বিধান সভার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী উপস্থিত ছিলেন না, জানা যায় তিনি আগত ত্রিপুরা বিধান সভা ভোটের প্রচারে সেখানে আছেন তাই তিনি আস্তে পারেন নি । এদিন জে পি নাড্ডা কে দেখতে প্রচুর ভিড় দেখা যায় রামনগরের জনসভায়, এদিন মূলত রাজ্যের মন্ত্রী তথা রামনগরের তৃণমূল কংগ্রেসর বিধায়ক অখিল গিরি ও তার ছেলেকে তীব্র ভাষায় আক্রমণ করেন সকল বিজেপি নেতৃত্ব।

এদিন উপস্থিত ছিলেন বাংলার বিজেপি পার্টির সভাপতি সুকান্ত মজুমদার, পুরুলিয়া জেলার বিজেপি সাংসদ জ্যোতির্ময় সিং মাহাতো, রাজ্যের বিজেপি দলের দায়িত্ব কেন্দ্রীয় নেতা মঙ্গল পান্ডে, পূর্ব মেদিনীপুর জেলার কাঁথি সাংগঠনিক বিজেপি পার্টির সভাপতি সুদাম পণ্ডিত । এদিন বিজেপি সভাপতি সুকান্ত মজুমদার বলেন অখিল গিরি একজন আদিবাসী মহিলা রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মু সম্বন্ধে জে ভাবে কুরুচিকর মন্তব্য করেছেন তা আদিবাসীদের অপমান । এদিন তিনি তিনি মন্ত্রী অখিল গিরি ও উনার ছেলে সুপ্রকাশ গিরি কে বলেন, ছেলে এখন কলেজে কাটমানি খাচ্ছে কলেজে। যদিও সর্ব ভারতীয় স্ব্যাপাটি জেপি নাড্ডা তীব্র আক্রমণ করেন তৃণমূল কংগ্রেস কে এবং কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি বাংলাতে বক্তৃতা দেন ।

এদিন মূলত পঞ্চায়েত ভোটের আগাম প্রস্তুতি সভা ছিল বলা যায় যদিও তৃণমূল কংগ্রেস পার্টি এই সভা কে ততটা তোয়াক্কা করছেন না তবে আগাম পঞ্চায়েতে বোঝা যাবে কোন দল কতটা প্রস্তুতি এদিন নিউ দীঘার হেলিপ্যাড মাঠে নামেন জেপি নাড্ডা এবং সড়ক পথে দীঘা থেকে রামনগরে যান এবং সভা সেরে আবার দীঘা থেকে কলকাতার উদ্যেশে রওনা দেন তবে জেপি নাড্ডা আসায় বিজেপি কর্মীদের মধ্যে উৎসাহ দেখা যায়