75
thumb Captured By: জ্যোতি প্রকাশ মুখার্জ্জী
              • 03-05-2023   00:33 AM •      Captured By: জ্যোতি প্রকাশ মুখার্জ্জী   75

কোচিং সেণ্টার দুস্থদের হাতে তুলে দিল খাদ্যসামগ্রী।

জ্যোতি প্রকাশ মুখার্জ্জী:- আনন্দ বাংলা ডেস্ক:- বিভিন্ন কারণে মাঝপথে পড়াশোনা ছেড়ে দিতে বাধ্য হওয়া ছেলেমেয়েরা দূরশিক্ষার মাধ্যমে যাতে ডিগ্রি অর্জন করতে পারে সেই লক্ষ্যে ১৬ বছর আগে ২ রা মে বর্ধমানে প্রতিষ্ঠিত হয় একটি বেসরকারি কোচিং সেণ্টারের। অল্প সময়ের মধ্যে ছেলমেয়েদের আস্থা অর্জন করে জেলার বিভিন্ন প্রান্তে গড়ে ওঠে একাধিক শাখা। ২ রা মে ছিল সংশ্লিষ্ট কোচিং সেণ্টারের প্রতিষ্ঠা দিবস।

প্রতিষ্ঠা দিবসকে স্মরণীয় করে রাখতে অন্যান্য সেণ্টারের সঙ্গে সঙ্গে গুসকরা সেণ্টারেও নেওয়া হয় বিশেষ উদ্যোগ। সেন্টারের পক্ষ থেকে গুসকরা ও তার আশেপাশের এলাকার শতাধিক দুস্থ মানুষের হাতে তুলে দেওয়া হয় মুড়ি, বিস্কুট, আমলা তেল, সাবান, ডিম এবং উপস্থিত বাচ্চাদের হাতে তুলে দেওয়া হয় চকলেট। এইসব খাদ্যসামগ্রী পেয়ে মানুষগুলি খুব খুশি হয়। তারা দু'হাত তুলে সেণ্টারের কর্মকর্তাদের আশীর্বাদ করেন ও শ্রীবৃদ্ধি কামনা করেন।

গুসকরা সেণ্টারের ভারপ্রাপ্ত শিক্ষক রবিনাথ আঁকুড়ে ও তার পরিবারের সদস্য সহ সেণ্টারের কয়েকজন ছাত্রছাত্রী এইসব সামগ্রী দুস্থদের তুলে দেয় সেন্টারের কর্ণধার উজ্জ্বল রায়ের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে রবিনাথ বাবু বললেন - শুধু ব্যবসায়িক উদ্দেশ্যে নয় আমাদের সেণ্টার বারবার সমাজসেবার কাজেও আত্মনিয়োগ করেছে আগামী দিনেও আমরা সীমিত সামর্থ্য নিয়ে দুস্থদের পাশে থাকব