86
thumb Captured By: আশীষ কুমার দুবে
              • 26-05-2023   4:27 PM •      Captured By: আশীষ কুমার দুবে   86

পূর্ব মেদিনীপুরের তাজপুরে রাস্তা অবরোধ স্থানীয়দের।।

আশিষ কুমার দুবে:-পূর্ব মেদিনীপুর :- আর কয়েক দিন পর পূর্ব মেদিনীপুর জেলায় আসছেন তৃণমূলের নবজোয়ার কর্মসূচি তে অভিষেক ব্যানার্জী আর তারই মাঝে আজ দীঘা সংলগ্ন সৌকত তাজপুরে স্থানীয় টোটো, অটো, হোটেল ব্যবসায়ীদের মাধ্যমে পথ অবরোধ হলো তাজপুর থেকে দীঘা যাওয়ার রাস্তায়। জানা যায় বিগত "ইয়াস" ঝড়ের পর থেকে দীঘা রোড থেকে তাজপুর পর্যটনকেন্দ্র পর্যন্ত রাস্তার বেহাল দশার জন্য আজ সকাল ৯টা থেকে পথ অবরোধ শুরু করে স্থানীয় মানুষজন। রাস্তায় উপর দাঁড় করানো হয় এই রুটের সমস্ত অটো ও টোটো।

তাদের বক্তব্য এর আগে তিনবার অবরোধ করেও স্থানীয় প্রশাসনের কোনও হেলদোল দেখা যায়নি এবং রাস্তার কোনো সুরাহা হয়নি প্রশাসনের পক্ষ্যে, আটকে পড়ে তাজপুরগামী পর্যটকদের গাড়িও। বহু পর্যটক বলেন, আমরা কিছুক্ষণ আটকে পড়লেও রাস্তার এই বেহাল দশার জন্য প্রশাসনের উচিৎ অবিলম্বে ব্যবস্থা নেওয়া। পরে মন্দারমণি কোস্টাল থানার হস্তক্ষেপে পরিস্থিতি আয়ত্তে আসে। অবরোধকারীরা পরে রামনগর ১নং ব্লকের বিডিওর কাছে যান যাতে এই রাস্তার দ্রুত মেরামত করা যায় ।

এলাকার মানুষের যেখানে তাজপুর হলো অন্যতম সমুদ্র সৌকত তবু কেন করা হচ্ছে মূল রাস্তার মেরামতের কাজ এই প্রশাসনের পক্ষ্যে কোনো বক্তব্য পাওয়া যায়নি