213
thumb Captured By: জয়দীপ মৈত্র
              • 25-06-2023   9:38 PM •      Captured By: জয়দীপ মৈত্র   213

আবারো বিজেপির ফ্লেক্স ছিঁড়ে ফেলা হল।

জয়দীপ মৈত্র:-দক্ষিণ দিনাজপুর: দক্ষিণ দিনাজপুর জেলার ভারত বাংলাদেশ সীমান্ত লাগোয়া হিলি ব্লকের মুলাহাটে বিজেপির ফ্লেক্স ছিড়ে ফেলার ঘটনায় চাঞ্চল্য ছড়ালো এলাকায়। আজ সকালে ঘটনার কথা জানাজানি হতেই ঘটনাস্থলে উপস্থিত হন স্থানীয় BJP-র প্রার্থী সহ একাধিক নেতৃত্ব। এরপর খবর দেওয়া হয় স্থানীয় পুলিশ থানায়।

কে বা কাহারা এ কাজ করেছে? তা জানা না গেলেও,যেহেতু এই আসনটি বিজেপির জেতা আসন এবং গত ইলেকশনে তারা জয়লাভ করেছিল। তাই বিজেপিকে ভয় পেয়ে এমন কাজ দুষ্কৃতীরা করেছে, বলে বিজেপি নেতৃত্বের অনুমান । এর পাশাপাশি ঘটনাস্থলে হাজির হয় হিলি থানার পুলিশ এবং পুরো বিষয়টি খতিয়ে দেখে উপযুক্ত ব্যবস্থা গ্রহণের আশ্বাস দিয়েছেন বলে জানা যায় । এই ঘটনায় স্থানীয় বাসিন্দা থেকে সকলেই তীব্র নিন্দা জানিয়েছেন।

পূর্বে এরকম ঘটনা এই এলাকায় কখনোই হয়নি তাই ভোটের আগে বিজেপির ফ্লেক্স ছিড়ে ফেলার এমন ঘটনায় উত্তেজনা ছড়িয়েছে মুলাহাটসহ হিলি জুড়ে উল্লেখ্য গতকাল হিলি ব্লকের তিন নম্বর ধলপাড়া গ্রাম পঞ্চায়েতের লালপুর এলাকায় বিজেপির ফ্লেক্স ছিঁড়ে ফেলায় উত্তেজনা ছড়িয়েছিল আজ আবার মুলাহাট গ্রামে এমন ঘটনায় চিন্তিত বিজেপি নেতৃত্ব সহ সাধারণ সমর্থক অবশ্য এই বিষয়টিকে বিরোধীরা তীব্র ভাবে প্রতিবাদ জানিয়েছেন এবং দোষীদের উপযুক্ত শাস্তি দেওয়ার কথাও তারা জানিয়েছেন এ বিষয়ে তৃণমূল ও আরএসপির প্রার্থীরা জানান - 'যারা এ কাজ করেছে ,অন্যায় করেছে' অন্যদিকে হিলি মন্ডলের সভাপতি রবীন্দ্রনাথ মাহাতো জানিয়েছেন, 'আমরা বিষয়টি জেনেছি এবং পুলিশকে জানিয়েছি পুলিশ উপযুক্ত ব্যবস্থা গ্রহণ করবে'