26
thumb Captured By: জ্যোতি প্রকাশ মুখার্জ্জী
              • 16-10-2023   7:32 PM •      Captured By: জ্যোতি প্রকাশ মুখার্জ্জী   26

গণপুরে অনুষ্ঠিত হলো একদিবসীয় সাব জুনিয়র ফুটবল প্রতিযোগিতা।

জ্যোতি প্রকাশ মুখার্জ্জী:- আনন্দ বাংলা ডেস্ক:- চূড়ান্ত পর্বের ম্যাচ গোলশূন্য থাকায় ফলাফলের জন্য বেছে নেওয়া হয় টাইব্রেকার। টানটান উত্তেজনার মধ্যে দিয়ে ৩-২ গোলে হেদোডাঙা ফুটবল ক্লাবকে পরাস্ত করে মঙ্গলকোটের গণপুর নরেন্দ্র স্মৃতি ফুটবল ক্লাব পরিচালিত স্বর্গীয় নরেন্দ্রনাথ চট্টোপাধ্যায়, স্বর্গীয় রামব্রহ্ম ভট্টাচার্য্য ও স্বর্গীয় গীতারাণী ভট্টাচার্য্য স্মৃতি এক দিবসীয় সাব-জুনিয়র (অনুর্দ্ধ ১৭) ফুটবল প্রতিযোগিতায় জোগ্রাম ৭ স্টার ক্লাব বিজয়ী হয়। এর আগে ১৫ ই অক্টোবর গণপুর ফুটবল ময়দানে ১৬ টি টিম নিয়ে এই প্রতিযোগিতা শুরু হয়।

প্রথম সেমিফাইনালে হেদোডাঙা ফুটবল ক্লাব ১-০ গোলে গলসী একাদশকে এবং অন্য সেমিফাইনালে জোগ্রাম ৭ স্টার ক্লাব ২-০ গোলে নওডাঙাল ফুটবল ক্লাবকে পরাস্ত করে ফাইনালে ওঠে। প্রতিযোগিতার প্রতিটি ম্যাচ ছিল উত্তেজনায় ভরপুর। প্রতিযোগিতাকে কেন্দ্র করে দর্শক হয় যথেষ্ট। সমগ্র প্রতিযোগিতাটি পরিচালনা করেন সন্তোষ ঘোষ এবং আসানসোল রেফারি অ্যাসোসিয়েশনের দুই রেফারি বিধান ঢাং ও বিশ্বনাথ দাস।

প্রতিযোগিতার মাঝে গণপুর ফুটবল ময়দানে অনুশীলনরত কিশোরীদের দু'টি দলে ভাগ করে একটি প্রীতি ফুটবল ম্যাচ হয় ম্যাচটি গোলশূন্য হলেও যথেষ্ট উপভোগ্য ছিল প্রতিযোগিতায় সেরা খেলোয়ার নির্বাচিত হয় জোগ্রাম ৭ স্টার ক্লাবের সুদেব কোঁড়া সংশ্লিষ্ট ক্লাবের সুরেশ মাড্ডি সেরা গোলরক্ষক ও বিশ্বজিৎ কোঁড়া সেরা ডিফেন্ডার হিসাবে মনোনীত হয় প্রতিযোগিতায় উপস্থিত ছিলেন হুগলি ক্রীড়া অ্যাসোসিয়েশনের কোষাধ্যক্ষ প্রদীপ দাস, শঙ্কর ঘোষ, নারায়ণ দেয়াশি, প্রসাদ ঘোষ, পাহাড়ি ব্যানার্জ্জী, সন্দীপ ব্যানার্জ্জী গোপীনাথ পাল ও প্রেমানন্দ মুখার্জ্জীর মত অতীতের একঝাঁক ফুটবল নক্ষত্র প্রবল করতালির মধ্যে দিয়ে বিজয়ী ও বিজিত দলের হাতে তারা ট্রফি তুলে দেন নরেন্দ্র স্মৃতি ফুটবল ক্লাবের সম্পাদক সোমনাথ কোঁড়া বললেন - গ্রামবাংলার ফুটবল টিকিয়ে রেখেছে আদিবাসী ছেলেরা মূলত তাদের উৎসাহ দেওয়ার জন্য আমরা এই প্রতিযোগিতার আয়োজন করি সমস্ত রকমের সহযোগিতা করার জন্য ক্লাবের ফুটবল প্রশিক্ষক প্রেমানন্দ মুখার্জ্জীর কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন