34
thumb Captured By: জয়দীপ মৈত্র
              • 02-12-2023   00:33 AM •      Captured By: জয়দীপ মৈত্র   34

ভয়াবহ অগ্নিকাণ্ডে পুড়ে ছাই দুটি ঘর, লক্ষাধিক টাকার ক্ষতির আশঙ্কা।

জয়দীপ মৈত্র,দক্ষিণ দিনাজপুর: শুক্রবার সকালে দক্ষিণ দিনাজপুর জেলার হিলি ব্লকের ২ নম্বর পানজুল গ্রাম পঞ্চায়েতের খারুন এলাকায় ভয়াবহ অগ্নিকাণ্ডের জেরে পুড়ে ছাই দুটি ঘর । জানা গেছে, সকাল সাড়ে দশটা নাগাদ এই ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এই ঘটনার কথা জানাজানি হতেই গ্রামবাসীরা ছুটে আসেন।

প্রায় আধা ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনেন স্থানীয় গ্রামবাসীরা । অবশ্য ততক্ষণে বাড়ির বিভিন্ন আসবাশ পত্র ,বই, মোবাইলসহ একাধিক মূল্যবান সামগ্রী পুড়ে ছাই। ঘটনায় আতঙ্কে পরিবার। আনুমানিক লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে দাবি পরিবারের ।

পাশাপাশি ঘটনা কিভাবে ঘটলো তা জানা না গেলও শর্ট সার্কিট থেকে আগুন লাগতে পারে বলে স্থানীয়দের অনুমান প্রসঙ্গত উল্লেখ্য সকালে রান্নার পর বাড়ির লোকেরা মাঠে যায় কাজের জন্য এরই ফাঁকে এই ভয়াবহ দুর্ঘটনাটি ঘটে এরপর এই ঘটনা জানাজানি হতেই ছুটে এসে দেখেন সব শেষ জানা গেছে ওই ক্ষতিগ্রস্ত পরিবারের মালিকের নাম নিরঞ্জন মালো এমন অগ্নিকাণ্ডের জেরে তিনি সর্বস্বান্ত হয়ে পড়েছেন কিভাবে পুনরায় তিনি ঘুরে দাঁড়াবেন তা ভেবে পাচ্ছেন না অন্যদিকে স্থানীয় বাসিন্দা সহ প্রতিবেশীরা জানান আগুন লাগার কথা জানতে পেরে তড়িঘড়ি বালতি, হাড়ি এনে আগুন নেভানোর কাজে হাত লাগান এরপর দীর্ঘ আধা ঘন্টার প্রচেষ্টার পর অবশেষে আগুন নিয়ন্ত্রণে আসে তবে ততক্ষণে সবকিছু শেষ পাশাপাশি ক্ষতিগ্রস্ত ওই পরিবারের পাশে থাকার আশ্বাস দিয়েছেন স্থানীয় প্রশাসন বলে সূত্রের খবর