30
thumb Captured By: জয়দীপ মৈত্র,
              • 17-02-2024   00:05 AM •      Captured By: জয়দীপ মৈত্র,   30

উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থীদের পাশে জেলা যুব তৃণমূল কংগ্রেস।

জয়দীপ মৈত্র:- দক্ষিণ দিনাজপুর:- দক্ষিণ দিনাজপুর জেলা জুড়ে এবছরের উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থীর সংখ্যা ১৩ হাজার ১১৪ জন।

আর এবার সেই ছাত্র-ছাত্রীদের পরীক্ষাকে কেন্দ্র করে মনে সাহস ও মনোবল জোগানোর পাশাপাশি তাদের হাতে কলম, জলের বোতল, বিস্কুট সহ অন্যান্য সামগ্রী তুলে দিয়ে তাদের সাথে শুভেচ্ছা বার্তা বিনিময় করল দক্ষিণ দিনাজপুর জেলা যুব তৃণমূল কংগ্রেস। শুক্রবার সকালে এই দৃশ্য দেখা গেল দক্ষিণ দিনাজপুর জেলার গঙ্গারামপুর থানার অন্তর্গত বেলবাড়ি কাদিহাট উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে।

এইদিন এই উচ্চ বিদ্যালয়ের ৩৮৩ জন উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থীদের হাতে কলম জলের বোতল বিস্কুটসহ অন্যান্য সামগ্রী তুলে দিল দক্ষিণ দিনাজপুর জেলা যুব তৃণমূল কংগ্রেসের সদস্যরা। পাশাপাশি তারা উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থীদের মনে সাহস ও মনোবল যোগানোর পাশাপাশি তাদের সাথে শুভেচ্ছা বার্তা বিনিময় করেন যুব তৃণমূল কংগ্রেসের সদস্যরা। তাদের এই উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন গঙ্গারামপুর শহরবাসী সহ পরীক্ষা কেন্দ্রের বাইরে উপস্থিত ছাত্র-ছাত্রীদের অভিভাবকরা। এইদিন এই কর্মসূচিতে উপস্থিত ছিলেন দক্ষিণ দিনাজপুর জেলা যুব তৃণমূল কংগ্রেসের সম্পাদক তুহিন দেব সহ জেলা ও গঙ্গারামপুর যুব তৃণমূল কংগ্রেসের সদস্যরা।

এই বিষয়ে দক্ষিণ দিনাজপুর জেলা যুব তৃণমূল কংগ্রেসের সম্পাদক তুহিন দেব জানান, "প্রথমত উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থীদের এটি একটি জীবনে প্রথম অধ্যায় এই পরীক্ষার মাধ্যমেই তাদের জীবনের লক্ষ্য স্থির করার প্রথম দুয়ার উচ্চ মাধ্যমিক পরীক্ষা তাই তাদের পাশে থেকে তাদের হাতে কিছু যৎসামান্য সামগ্রী তুলে দেওয়ার পাশাপাশি তাদের মধ্যে শুভেচ্ছা বার্তা বিনিময় করলাম তাদের মনে সাহস ও মনোবল যোগানোর পাশাপাশি আগামী দিনের ভবিষ্যতের জন্য শুভকামনা করলাম" এই দিন উচ্চ মাধ্যমিক পরীক্ষা কেন্দ্রের বাইরে উপস্থিত অভিভাবক সহ ছাত্রছাত্রীদের চোখে মুখে ছিল উদ্দীপনা অন্যদিকে, স্কুল চত্বরে কোনরকম পরীক্ষাকে কেন্দ্র করে অপ্রীতিকর ঘটনা এড়াতে জেলা সহ গঙ্গারামপুর বেলবাড়ি কাদিহাট উচ্চ বিদ্যালয়ে গঙ্গারামপুর থানার পুলিশ যথেষ্ট মোতায়ন ছিল এছাড়াও এইদিন দক্ষিণ দিনাজপুর জেলা যুব তৃণমূল কংগ্রেসের এই উদ্যোগকে সাধুবাদ জানান সকলেই পাশাপাশি পরীক্ষা কেন্দ্রের বাইরে প্রত্যেকের উপস্থিতি ছিল যথেষ্ট লক্ষণীয়