31
thumb Captured By: জয়দীপ মৈত্র,
              • 18-02-2024   11:31 PM •      Captured By: জয়দীপ মৈত্র,   31

গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী এক মহিলা।

জয়দীপ মৈত্র:-দক্ষিণ দিনাজপুর: বাড়িতে কেউ না থাকার সুযোগে গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী হল এক মহিলা।

চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে দক্ষিণ দিনাজপুর জেলার গঙ্গারামপুর থানার অন্তর্গত ঠেঙ্গাপাড়া জালালপুর এলাকায়। জানা গিয়েছে, মৃতা মহিলার নাম মৌসুমী দাস সরকার(৩৭)।

বাড়ি ঠেঙ্গাপাড়ার জালালপুর এলাকায়। মহিলার একটি ছেলে রয়েছে, বর্তমানে সে পঞ্চম শ্রেণির ছাত্র। শনিবার বিকেলে বাড়িতে কেউ না থাকার সুযোগে গলায় ফাঁস লাগিয়ে আত্মহননের পথ বেছে নেন ঐ মহিলা। এরপর বাড়ির লোকেদের নজরে বিষয়টি আসতে তড়িঘড়ি তাকে উদ্ধার করে গঙ্গারামপুর সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসকরা ঐ মহিলাকে মৃত বলে ঘোষণা করে।

এরপর রবিবার সকালে গঙ্গারামপুর থানার পুলিশ ঘটনার খবর পেয়ে মৃতদেহ উদ্ধার করে গঙ্গারামপুর থানায় নিয়ে এসে বালুরঘাট জেলা হাসপাতালের মর্গে ময়নাতদন্তের জন্য দেহটি পাঠিয়ে পুরো ঘটনার তদন্ত শুরু করেছে গঙ্গারামপুর থানার পুলিশ ঠিক কি কারনে তিনি আত্মহননের পথ বেছে নিলেন তা নিয়ে ধন্দে রয়েছে পরিবারের লোকজনসূত্রের খবর, মৃত্যা মহিলার স্বামী বিপ্লব সরকার তিনি একজন প্রাক্তন সেনা কর্মী পাশাপাশি বর্তমানে তিনি সরকারি একটি ব্যাংকের চাকরি করেন তিনি বলেন, "আমি বাড়িতে ছিলাম না ডিউটিতে ছিলাম কিছুই বুঝতে পারছি না কেন আত্মহত্যা করল" এই ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য সৃষ্টি হওয়ার পাশাপাশি শোকের ছায়া নেমে এসেছে ঐ এলাকা সহ পরিবারে