59
thumb Captured By: আশীষ কুমার দুবে
              • 29-02-2024   09:15 AM •      Captured By: আশীষ কুমার দুবে   59

পুরুলিয়া থেকে কড়া বার্তা মুখ্যমন্ত্রীর ।

আশীষ কুমার দুবে পুরুলিয়া:-এদিন পুরুলিয়া জেলার শিমুলিয়া ময়দানে অনুষ্ঠিত হলো সরকারি পরিষেবা প্রদান অনুষ্ঠান। আর পুরোভাগে ছিল তৃণমূল সুপ্রিমও তথা পশ্চিম বঙ্গের মুখ্যমন্ত্রী ঝাঁজালো বক্তৃতা। এদিন পুরুলিয়া জেলার বিভিন্ন ব্লকের প্রকল্প গুলির শুভ উদ্বোধন করেন।

মূলত যদিও এদিন প্রশাসনিক প্রগ্রাম থাকলেও মানুষের সমাগম ছিল কাতারে কাতারে। এদিন তিনি জেলার তৃণমূল নেতৃত্ব তথা সকল স্থরের জন প্রতিনিধিদের নির্দেশ দেন, যে মানুষ হলো বড়, নেতা বড় নই, তাই সকল কে মানুষের জন্য কাজ করতে হবে এবং মানুষের জন্য কাজ না করলে তৃণমূল কংগ্রেসের তাদের স্থান নেই। তিনি আশ্রয় বলেন তৃণমূল সরকার জো বাদা করতে হে ওহ নিভাতে হে, তিনি গত বিধান সভার আগে যা যা প্রতিশ্রুতি দেয়া হয়েছিল তৃণমূল পার্টির পক্ষে তা সময় মতো রূপয়িত্ব হয়েছে, তিনি বলেন লক্ষী ভান্ডার, দুয়ারে রেশন, স্মার্ট কার্ড, বিভিন্ন প্রকল্প আজ বাংলায় রূপয়িত্ব এবং আগামী দিনে বাংলায় পথ দেখাবে সারা দেশকেএবং দিল্লী কে।তিনি তীব্র ভাষায় কেন্দ্র সরকারের নীতির বিরুধ্যে সোচ্চার হন এবং বলেন কেন্দ্র সরকার কোনো টাকায় দিচ্ছে না।

তিনি জেলার শিল্প তালুক রঘুনাথপুরে হাজার হাজার মানুষ চাকরি পাবেন এবং অনেকে পেয়েছেন এবং বলেন জঙ্গল মহল আগামী দিনে অন্য জেলা গুলোকে কর্মস্থান দেবে, তার কারণ বিভিন্ন শিল্প বাস্তবায়িত হচ্ছে জঙ্গল মহলের বিভিন্ন জায়গায় এবং এদিন তিনি সোজা ভাষায় জানিয়ে দেন, তৃণমূল কংগ্রেস করতে গেলে মানুষের জন্য কাজ করতে হবে, মানুষ কে বঞ্চনা করা চলবে না,আর তানা হলে অন্য পার্টি তে চলে জান, বলে মন্তব্য করেন এবং তিনি যখনি পুরুলিয়া এসেছেন তখনি জঙ্গল মহলের এই জেলাকে আলাদা চোখে দেখেন তা ব্যক্ত করেন আর আজও তিনি বলেছেন " পুরুলিয়া জেলা হলো প্রাণের জেলা তিনি আরও বলেন ভোট এলে অনেক রাজনৈতিল দল বিভিন্ন প্রতিশ্রুতি দেন কাজের কাজ কিছুই হয়না, তিনি আরও বলেন শীত গ্রীস বর্ষা তৃণমূল কংগ্রেস ভরসা এদিন সরকারি প্রদান অনুষ্ঠানে মঞ্চে ছিলেন জেলার পুলিশ সুপারিন্টেন্ডেন্ট অভিজিৎ ব্যানার্জী, ডি এম রজত নন্দা, প্রাপ্তন মন্ত্রীন শান্তিরাম মাহাতো, জেলা সভাধীপতি নিবেদিতা মাহাতো ও অন্যান আধিকারিক গণ এদিন পুরুলিয়া জেলার রঘুনাথপুর শিল্প তালুকে গড়ে উঠা শ্যাম স্টিল কারখানার ভার্চুয়াল প্রথম পর্যায়ের শুভ উদ্বোধন ও করেন সভা থেকে