44
thumb Captured By: সঙ্গীতা চৌধুরী
              • 13-03-2024   11:20 PM •      Captured By: সঙ্গীতা চৌধুরী   44

তারকেশ্বর পুরসভার হাতে তুলে দেওয়া হলো অত্যাধুনিক অ্যাম্বুলেন্স।

সঙ্গীতা চৌধুরী, তারকেশ্বর-:নিজের সংসদীয় এলাকার বাসিন্দাদের প্রতি আবার নিজের দায়িত্ববোধের পরিচয় দিলেন আরামবাগ লোকসভা কেন্দ্রের তৃণমূল সাংসদ অপরূপা পোদ্দার। গত ১২ ই মার্চ এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে নিজের সাংসদ তহবিলের প্রাপ্য অর্থ থেকে তারকেশ্বর পৌরসভার হাতে তুলে দিলেন অত্যাধুনিক ‘আইসিইউ ট্রমা কেয়ার অ্যাম্বুলেন্স’। প্রসঙ্গত এর আগে সাংসদকে একাধিকবার এলাকাবাসীর পাশে থাকতে দেখা যায়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আরামবাগের সাংসদ অপরূপা পোদ্দার স্বয়ং। এছাড়াও উপস্থিত ছিলেন তারকেশ্বর পুরসভার চেয়ারম্যান উত্তম কুন্ডু ও বেশ কয়েকজন কাউন্সিলার, পৌরসভার কার্যনির্বাহী আধিকারিক ও বড়বাবু সহ কর্মীরা। অপরূপা দেবী বলেন - আমরা আমাদের নেত্রী মমতা ব্যানার্জ্জীর আদর্শ নিয়ে চলি। চেষ্টা করি মানুষের পাশে থাকার।

এলাকার মানুষ আমাকে দু'হাত উজার করে ভোট দিয়েছেন ভবিষ্যতেও আমি তাদের পাশে থাকব অন্যদিকে উত্তম বাবু বলেন- আমরা সাংসদের কাছে একটি অ্যাম্বুলেন্সের জন্য আবেদন করেছিলাম তিনি সেটি মঞ্জুর করার জন্য আমরা খুব খুশি তিনি আরও বলেন-এরফলে নামমাত্র খরচে এলাকাবাসী অ্যাম্বুলেন্সটি ব্যবহার করার সুযোগ পাবে একইদিনে পুরসভার ৬ নং ওয়ার্ড তৃণমূল কংগ্রেস কমিটির উদ্যোগে একটি রক্তদান শিবিরের আয়োজন করা হয় কলকাতার পিপল ব্লাড ব্যাংকের সহযোগিতায় শিবির থেকে ২৩৫ ইউনিট রক্ত সংগ্রহ করা হয় সংগৃহীত রক্ত সংশ্লিষ্ট ব্লাড ব্যাংক কর্তৃপক্ষের হাতে তুলে দেওয়া হয় পরিবেশ দূষণ রোধ করার লক্ষ্যে উদ্যোক্তাদের পক্ষ থেকে প্রত্যেক রক্তদাতার হাতে একটি করে চারাগাছ তুলে দেওয়া হয় সাংসদ ছাড়াও রক্তদাতাদের উৎসাহ দেওয়ার জন্য শিবিরে উপস্থিত ছিলেন পুরসভার চেয়ারম্যান উত্তম কুণ্ডু, সংশ্লিষ্ট ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলার কুহেলি কুণ্ডু সহ তৃণমূল কর্মীরা এবং শহরের বেশ কয়েকজন পরিচিত ব্যক্তি কুহেলি দেবী বলেন - পুরসভার লক্ষ্য সমস্ত ওয়ার্ডগুলি থেকে ৩২০০ ইউনিট রক্ত সংগ্রহ করা লক্ষ্য পূরণে ইতিমধ্যে দুটি ওয়ার্ডের পর আমার ওয়ার্ডে রক্তদান শিবিরের আয়োজন করা হলো রক্তদাতারা স্বেচ্ছায় রক্তদান করতে এগিয়ে আসার জন্য তিনি প্রত্যেকের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন