19
thumb Captured By: জয়দীপ মৈত্র,
              • 11-04-2024   09:37 AM •      Captured By: জয়দীপ মৈত্র,   19

নবম শ্রেণীর ছাত্র গলায় ফাঁস লাগিয়ে আন্ত্মঘাতী।

জয়দীপ মৈত্র:-দক্ষিণ দিনাজপুর: বাড়িতে কেউ না থাকার সুযোগে নিজের শোয়ার ঘরে গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী হল নবম শ্রেণীর এক ছাত্র। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে রবিবার দুপুরে দক্ষিণ দিনাজপুর জেলার গঙ্গারামপুর পৌরসভার অন্তর্গত ৪নং ওয়ার্ড কালীতলা এলাকায়।জানা গিয়েছে মৃত ঐ ছাত্রের নাম বিজয় রায়(১৭)।

সে স্থানীয় নিরঞ্জন স্মৃতি বিদ্যাপীঠ উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্র। পাশাপাশি সে কাঠের কাজ করত। বাড়িতে মা ও আর এক দাদার সাথে সে থাকতো তার বাবা ভিন রাজ্যে কর্মরত। প্রসঙ্গত, রবিবার দুপুরে মৃত ঐ নাবালক বাড়িতে একাই ছিল তার মা স্থানীয় হাসপাতালে চিকিৎসার জন্য যায়।

এরপর বাড়িতে কেউ না থাকার সুযোগ এই নিজের শোয়ার ঘরে গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী হয় ঐ নাবালক তার মা ফিরে এসে দীর্ঘক্ষণ ডাকাডাকি করার পর তার সাড়া না পেয়ে আশেপাশের প্রতিবেশীদের ডাক দিলে তারা দরজা ভেঙে ঐ নাবালকের ঝুলন্ত দেহ দেখতে পায় তড়িঘড়ি তাকে উদ্ধার করে গঙ্গারামপুর সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করে এরপর সোমবার সকালে গঙ্গারামপুর থানার পুলিশ ঘটনার খবর পেয়ে মৃতদেহ উদ্ধার করে গঙ্গারামপুর থানায় নিয়ে এসে বালুরঘাট জেলা হাসপাতালের মর্গে দেহটি ময়নাতদন্তের জন্য পাঠিয়ে পুরো ঘটনার তদন্ত শুরু করেছে গঙ্গারামপুর থানার পুলিশ এই ঘটনাকে কেন্দ্র করে ওই এলাকায় ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি হওয়ার পাশাপাশি পরিবারে নেমে এসেছে শোকের ছায়া পরিবার সূত্রে দাবি ঐ নাবালক দীর্ঘদিন ধরে মানসিক অবসাদে ভুগছিল সেই কারণেই আত্মহননের পথ বেছে নেই বলে অনুমান পরিবারের সদস্যদের পরিবারের ছোট সন্তানের এরকম আত্মঘাতী হওয়ার ঘটনায় ভেঙে পরেছে মৃত নাবালকের মা ও বাবা তবে পুরো ঘটনার তদন্ত শুরু করেছে দক্ষিণ দিনাজপুর জেলার গঙ্গারামপুর থানার পুলিশ