15
thumb Captured By: জ্যোতি প্রকাশ মুখার্জ্জী
              • 18-04-2024   10:58 PM •      Captured By: জ্যোতি প্রকাশ মুখার্জ্জী   15

অন্ডালে হল রামনবমী।

জ্যোতি প্রকাশ মুখার্জ্জী, আনন্দ বাংলা ডেস্ক:-অন্ডাল:- পশ্চিম বর্ধমানের অন্ডাল ওয়ার্কসপ কলোনির রামনবমী উদযাপন সমিতির উদ্যোগে গত ১৭ ই এপ্রিল ধুমধাম সহকারে অন্ডালে পালিত হল রামনবমী উৎসব। সকালে ওয়ার্কসপ কলোনি থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়। সেটি রয়ালিটি মোড়, উত্তর বাজার, দক্ষিণ বাজার, অন্ডাল মোড়, ১২ নম্বর রেল কলোনি হয়ে ফের ওয়ার্কশপ কলোনিতে ফিরে আসে।

সমস্ত রকম অপ্রীতিকর ঘটনা এড়ানোর জন্য পুলিশ প্রশাসনের পক্ষ থেকে কঠোর নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়। সাধারণ ভক্তদের পাশাপাশি হুডখোলা গাড়িতে চেপে শোভাযাত্রায় অংশগ্রহণ করেন আসানসোল লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী সুরেন্দ্র সিং আলুওয়ালিয়া, ড. বিজন মুখার্জ্জী সহ অন্যান্যরা। প্রার্থী এলাকাবাসীকে রামনবমীর শুভেচ্ছা জানানোর পাশাপাশি শান্তিপূর্ণভাবে উৎসব পালন করার আবেদন জানান। আলুওয়ালা বলেন- ৫০০ বছর অপেক্ষার পর সুপ্রিম কোর্টের নির্দেশে রাম মন্দির প্রতিষ্ঠা হয়েছে।

এবছরই সেই মন্দিরের উদ্বোধন হয়েছে মন্দির প্রতিষ্ঠা হওয়ার পর এটাই প্রথম রামনবমী তাই এর বাড়তি গুরুত্ব রয়েছে অন্যদিকে দুর্গাপুর বি জোন চন্ডীদাস ওম শাই রাম ট্রাস্ট সমাজ সেবির পক্ষ থেকে দুর্গাপুরেও রামনবমীর বর্ণাঢ্য শোভাযাত্রার আয়োজন করা হয় সেখানে উপস্থিত ছিলেন বর্ধমান-দুর্গাপুর কেন্দ্রের বিজেপি প্রার্থী দিলীপ ঘোষ, বিধায়ক লক্ষণ ঘরুই , বিজেপির রাজ্য কমিটি সদস্য পারিজাত গাঙ্গুলি সহ আরও অনেকেই