15
thumb Captured By: জ্যোতি প্রকাশ মুখার্জ্জী
              • 19-04-2024   00:00 AM •      Captured By: জ্যোতি প্রকাশ মুখার্জ্জী   15

বিজেপির গোষ্ঠীদ্বন্দ্ব , আবারও আক্রান্ত সাংবাদিক

জ্যোতি প্রকাশ মুখার্জ্জী, আনন্দ বাংলা ডেস্ক:- অণ্ডাল:- আসানসোলে বিজেপির গোষ্ঠী কোন্দল যেন থামতেই চাইছেনা! শুরুটা হয়েছিল কুলটিতে, এবার বারাবণিতে। জানা যাচ্ছে ১৮ ই এপ্রিল বারাবণির বড়থানের একটি ম্যারেজ হলে বিজেপির নির্বাচনী কর্মীসভা ছিল। দলের জেলা সভাপতিকে সঙ্গে নিয়ে আসানসোল লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী সুরিন্দর সিং আলুওয়ালিয়া ম্যারেজ হলে প্রবেশ করা মাত্রই কর্মীদের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়ে।

তারা নিজেদের মধ্যে হাতাহাতিতে জড়িয়ে পড়ে। এমনকি পরস্পরের দিকে চেয়ার-টেবিল ছোড়ে। এই ঘটনায় এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে। বিজেপির নেতৃত্ব পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে।

ঘটনার ছবি তুলতে গেলে স্থানীয় এক সাংবাদিককে বিজেপির কর্মীরা বাধা দেয় অভিযোগ তাকে শারীরিকভাবে নিগ্রহ করা হয়েছে এবং তার মোবাইল কেড়ে নেওয়া হয়এই ঘটনার খবর পাওয়া মাত্রই অন্যান্য সাংবাদিকরা সেখানে পৌঁছে সাংবাদিক নিগ্রহের প্রতিবাদ করে লোকসভা নির্বাচনের মুখে এই ঘটনায় গেরুয়া শিবির যথেষ্ট অস্বস্তিতে পড়ে যায় এবং বিষয়টি দলীয় কোন্দল বলে মানতে চায়নি বিজেপির প্রার্থী বলেন-যদি সাংবাদিককে হেনস্থা করা হয়ে থাকে তারজন্য তিনি ক্ষমা প্রার্থী কারণ দল সংবাদ মাধ্যমকে সম্মান করে পরে তিনি বলেন - আজ যেটা হয়েছে সেটা কোনো গোষ্ঠীকোন্দল ছিলনা এখানে আমার আসাকে কেন্দ্র করে কর্মীদের মধ্যে অতিরিক্ত উৎসাহের সৃষ্টি হয় ফলে সমস্যার সৃষ্টি হয় বারাবনির তৃণমূল ব্লক সভাপতি অসিত সিং বলেন- এখানে বিজেপির লোকই নেই, তারপরেও গোষ্ঠী কোন্দল আসলে বিজেপি অশান্তির আবহ তৈরী করে নিবাচনী ফায়দা তুলতে চাইছে পাশাপাশি তিনি বলেন - সংবাদ মাধ‍্যমের প্রতিনিধিকে হেনস্থা করা গণতন্ত্রের পক্ষে বড় লজ্জার!