40
thumb Captured By: দেবাশীষ ঘোষ
              • 21-04-2024   9:29 PM •      Captured By: দেবাশীষ ঘোষ   40

মিথ্যা প্রতিশ্রুতি দিয়ে অভিজাত আবাসন সংস্থা লা- পাতা।

দেবাশীষ ঘোষ:-পূর্ব বর্ধমান:- বর্ধমান শহরের অভিজাত আবাসন গুলোর মধ্যে অন্যতম একটি আবাসন বিবেকানন্দ কলেজের ঠিক পাশেই ন্যাচারাল সিটি আবাসন । । এই আবাসন টি যখন তৈরি হয় তখন বুকিং এর সময় আবাসন ক্রেতাদের বলা হয় ফাইভ স্টার ক্যাটাগরির আবাসন সমস্ত রকম পরিষেবা যুক্ত এই আবাসন।

কিন্তু বছর ঘুরতে না ঘুরতেই আবাসনের প্লাস্টার খসে পড়তে থাকে বর্ষার সময় জলে ভেসে যায় আবাসনের বেশিরভাগ রাস্তাঘাট , নিকাশী ব্যবস্থা খুবই খারাপ, মশার দাপটে নাজেহাল আবাসিকরা , পানীয় জলের সমস্যা বৈদ্যুতিক সমস্যা ।। আজ ন্যাচারাল সিটি আবাসনের আবাসিকরা বিক্ষোভ দেখালেন ন্যাচারাল সিটি কর্তৃপক্ষের বিরুদ্ধে তাদের অভিযোগ তাদের দাবি দাওয়া অবিলম্বে পূরণ করতে হবে দাবি পূরণ না হলে ন্যাচারাল সিটি আবাসনের আবাসিক রা বৃহত্তর আন্দোলনের পথে নামবেন বলেও তারা জানালেন । আবাসিকদের আরও অভিযোগ ন্যাচারাল সিটি কর্তৃপক্ষের কাছে বারংবার আবাসনের সমস্যার কথা লিখিতভাবে জানানো সত্বেও কোন কর্ণপাত করেননি ন্যাচারাল সিটি আবাসন কর্তৃপক্ষ ।

বিশেষ করে পানীয় জল এবং বৈদ্যুতিক সমস্যা চরমে ওঠায় তারা আজ বিক্ষোভ দেখালেন তারা আরো জানালেন তারা গত দু চার দিন এবং আবাসনের ক্ষুদে আবাসিক রাও এবং বয়স্ক আবাসিক রাও গত দু-তিন রাত ধরে ঘুমোতে পারেননি অনিদ্রায় রয়েছেন বৈদ্যুতিক সমস্যার কারণে এবং প্রচন্ড তীব্র দাবদাহের কারণে অবিলম্বে বৈদ্যুতিক সমস্যা এবং পানীয় জলের সমস্যার সমাধান করতে হবে এই দাবি তারা জানালেন তাদের আরো অভিযোগ ন্যাচারাল সিটি আবাসনের জমির চরিত্র বদল হয়নি বারবার বলা সত্ত্বেও ন্যাচারাল সিটি কর্তৃপক্ষ কর্ণপাত করছে না এবং তারা আরো বলছেন তারা জীবনের শেষ সম্বল দিয়ে এই আবাসন ক্রয় করেছেন সারা জীবন শান্তিতে থাকার জন্য কিন্তু দেখা যাচ্ছে তাদের সমস্যা দিনকে দিন বেড়েই চলেছে ন্যাচরাল সিটি আবাসনের আবাসিকদের ক্ষোভ বাড়ছে আবাসনের কর্তৃপক্ষের বিরুদ্ধে