26
thumb Captured By: দেবাশীষ ঘোষ
              • 22-04-2024   5:58 PM •      Captured By: দেবাশীষ ঘোষ   26

শুরু থেকেই প্রখর দাবদাহে জ্বলছে বর্ধমান সহ গোটা দক্ষিণবঙ্গ ।।

দেবাশীষ ঘোষ:- পূর্ব বর্ধমান:- বৈশাখ মাসের শুরু থেকে প্রচন্ড তাপপ্রবাহে অতিষ্ঠ বর্ধমান সহ গোটা দক্ষিণবঙ্গ । । প্রতিদিনই তাপমাত্রার পারদ ঊর্ধ্বমুখী ।

সকাল ন'টা বাজতে না বাজতেই গরমে এবং তাপপ্রবাহের কারণে বিশেষ প্রয়োজন না থাকলে কেউ বেরোচ্ছেন না যারা বেরোচ্ছেন তারা মাথা মুখ এবং শরীর ভালো মতন ঢেকে সানগ্লাস এবং ছাতা নিয়ে বেরোচ্ছেন। যারা এই গরমে বেরোচ্ছেন রাস্তায়, তারা গরমের জন্য ঠান্ডা পানিও র দোকানেই বেশি ভিড় করছেন ।। বিশেষ করে কষ্ট বেশি হচ্ছে ট্রাফিক পুলিশের।

ট্রাফিক পুলিশ এই অতিরিক্ত তাপপ্রবাহের মধ্যেও রাস্তায় দাঁড়িয়ে সাধারণ মানুষকে পরিষেবা দিয়ে চলেছেন অবিরত গত এক সপ্তাহ ধরে বর্ধমান শহরের তাপমাত্রা দিনকে দিন বেড়েই চলেছে গত তিন দিন ধরে 42 43 এবং 45 ডিগ্রি এবং আজকে ৪৪ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড করা হয়েছে আলিপুর আবহাওয়া দপ্তর থেকে জানানো হয়েছে আগামী সাতদিন এই পরিস্থিতি থাকবে তারপর এই পরিস্থিতি পরিবর্তন হতে পারে আমরা শুনে নেব এই গরমের মধ্যে ঠান্ডা পানিও খেতে আসা এবং রাস্তায় বেরোনো সাধারণ মানুষের কিছু কথা এবং বর্ধমানের শহরের বিখ্যাত রামপ্রসাদের লস্যি দোকানের কর্ণধার কি জানালেন আমরা শুনে নেব