37
thumb Captured By: দেবাশীষ ঘোষ
              • 22-04-2024   6:05 PM •      Captured By: দেবাশীষ ঘোষ   37

সিপিআইএম মনোনীত প্রার্থী নিরব খাঁ এবং সুকৃতি ঘোষাল মনোনয়নপত্র জমা দিলেন ।।

দেবাশীষ ঘোষ:- বর্ধমান:-সোমবার নমিনেশন দাখিল করলেন বর্ধমান দুর্গাপুর লোকসভা কেন্দ্রের কংগ্রেস সিপিআইএম এর সমর্থিত যোট প্রার্থী সুকৃতি ঘোষাল এবং বর্ধমান পূর্ব লোকসভা কেন্দ্রের প্রার্থী নিরব খান। তীব্র দাবদহে বহু কর্মী সমর্থকদের উচ্ছ্বাসের সাক্ষী হয়ে নমিনেশন দাখিল করলেন সিপিআইএম মনোনীত কংগ্রেস সমর্থিত ২ প্রার্থী। নমিনেশন দাখিল করে সাংবাদিকদের মুখোমুখি হন দুই প্রার্থী।

বর্ধমান দুর্গাপুর লোকসভা কেন্দ্রের সুকৃতি ঘোষাল বলেন, আমার বিরোধীপক্ষ যারাই থাকুন না কেন আমার নির্বাচনী লড়াই কোন প্রকার শক্ত নয়। কারণ দশ বছর কেন্দ্রের আর তেরো বছর রাজ্যের যে অভিজ্ঞতা মানুষ নিয়েছেন সেই মানুষই ব্যালটে জবাব দেবে। আমাদের যে সমস্ত কর্মীরা আছেন তাদের কাজ হবে মানুষকে অভয় দান করে ভোট কেন্দ্রে নিয়ে যাওয়া আর নির্বাচন কমিশনের কাজ হবে ফ্রী এন্ড ফেয়ার নির্বাচন যাতে হয় সেটা শুনিশ্চিত করা। রায় আমাদের পক্ষেই দেবেন সাধারণ মানুষ বলেও জানিয়েছেন সুকৃতি ঘোষাল।

২০১৬ সালের শিক্ষক নিয়োগ প্রক্রিয়া রায় সোমবার কলকাতা হাইকোর্টের ডিভিশন বেঞ্চ প্রকাশ করেছেন সেই পরিপ্রেক্ষিতেও সুর চড়ান সুকৃতি ঘোষাল তিনি বলেন আমি শিক্ষাবিদ হিসেবে এইটুকুই দেখছি যে স্বচ্ছ ভাবে যোগ্য প্রার্থীদের নিয়োগ করা দরকার