53
thumb Captured By: দেবাশীষ ঘোষ
              • 22-04-2024   6:12 PM •      Captured By: দেবাশীষ ঘোষ   53

মুখ‍্যমন্ত্রী বলেছেন আমি টার্গেট হয়ে গেছি।

দেবাশীষ ঘোষ:- বর্ধমান :-মুখ‍্যমন্ত্রী বলেছেন টার্গেট হয়ে গেছি আমি এবং ভাইপো সাংবাদিকদের প্রশ্লের উত্তরে বর্ধমান দূর্গাপুর লোকসভা কেন্দ্রের বিছেপি প্রার্থী দীলিপ ঘোষ বলেন ভোট হয়ে গেলে উনি টার্গেট হন খালি, আমি টার্গেট একজন বাঘিনী ভোট হয়ে গেলে উনি বিরাল হয়ে হয়ে যান। আমি মেয়ে আমি মহিলা আমাকে একা দেখুন কেমন ঘিরে ফেলেছে,যা কর্ম করেছে তার ফল ভোগ করতে হবে আর কনো সহমর্মিতা পাবেনা,পুরো বাংলা সমাজকে দুর্নীতিতে ছেয়ে দিয়েছেন নেতাদেরকে চোর বানিয়েছেন,চোরেদেরকে নেতা বানিয়েছেন এই প্রায়শ্চিত্ত ওনাকেই করতে হবে।উনি ভাবছেন বেঁচে যাবে কনো রাস্তা নেই।

বোমার বোদলে কালিপটকা আগে বোমা ফাটান তারপর কালিপটকা সাংবাদিকদের প্রশ্নের উত্তরে দিলীপ ঘোষ বলেন বোমা বন্দুক দিয়ে রাজনীতি হয়নাতো।পালশিটে আমাদের কর্মীরা দলীয় পতাকা লাগাতে গেলে বর্ধমান উত্তরের বিধায়ক সে নিজে দাঁড়িয়ে থেকে মারপিট করিয়েছে! যত নির্বাচন এগিয়ে আসছে ততই হাড়ের সম্ভাবনা বেড়ে যাচ্ছে ফলে তারা হিংস্র হয়ে উঠছে, বলে বলেন, বর্ধমান দুর্গাপুর লোকসভা কেন্দ্রের বিজেপি মনোনীত প্রার্থী দিলীপ ঘোষ। সোমবার শহর বর্ধমানের মির্জাপুর স্কুল ময়দানে প্রাতঃ ভ্রমণ সেরে দেওয়ানদিঘী মোড়ে চা চক্রে যোগ দেন তিনি। এদিন সাংবাদিকদের মুখোমুখি হয়ে দিলীপ ঘোষ অভিযোগ করেন, দেওয়ানদিঘি মোড়ে আমাদের চা-চক্র হওয়ার কথা ছিল, কিন্তু রবিবার রাত্রি থেকে সমস্ত চায়ের দোকান বন্ধ করিয়ে দিয়েছে তৃণমূলের গুন্ডারা! এই মোড়ে প্রচুর লোক আসেন চা খেতে, প্রচুর চা-এর দোকান সব বন্ধ।

চা যদি না খাই আমরা কাজ করতে পারব না নাকি, গরিব মানুষকে কেন কষ্ট দেওয়া হচ্ছে! দিলীপ ঘোষ আসবে বলে চায়ের দোকান বন্ধ করিয়ে দেওয়া হলো! এই রাজনীতি কি বর্ধমানে চলবে? প্রশ্ন তোলেন দিলীপ ঘোষ যে সমস্ত কাজ ওরা করে এসেছে তার ফল ভোগ করবেই নির্বাচনে বলেও জানান বিজেপি প্রার্থী দিলীপ ঘোষ আসানসোলের তৃণমূল মনোনীত প্রার্থী শত্রুঘন সিনহা বলেছেন নরেন্দ্র মোদির প্রধানমন্ত্রী নয় উনি প্রচার মন্ত্রী, আট হাজার কোটি টাকার বিমানে প্রচার করে বেড়াচ্ছেন, সাংবাদিকদের প্রশ্নের জবাবে দিলীপ ঘোষ বলেন, কারোর বাপের টাকা নাকি, একজন ১৪০ কোটি মানুষের প্রধানমন্ত্রী তার তো আরও দামি বিমান হওয়া উচিত আমরা ভিখারি পার্টি নই শত্রুঘ্ন সিনহা, কীর্তি আজাদ-কে ফরেনার বলেও কটাক্ষ করেন দিলীপ ঘোষ