101
thumb Captured By: গোপাল বিশ্বাস
              • 03-03-2022   11:28 PM •      Captured By: গোপাল বিশ্বাস   101

নদীয়ায় বামেদের দখলে তাহেরপুর পুরসভা, ঘোষণার কয়েক ঘণ্টা পার হতেই বদলি তাহেরপুরের থানার ওসি।

গোপাল বিশ্বাস -ঃনদীয়া-ঃ পুর নির্বাচনের ফলাফলের কয়েক ঘণ্টা পার না হতেই তাহেরপুরের থানার ওসিকে বদলি করে দেওয়া হল। নিরপেক্ষতা বজায় রাখতে গিয়ে এই শাস্তি দাবি বিরোধীদের। পুরোটাই প্রশাসনিক নিয়মেই বদল হয়েছে পাল্টা দাবি তৃণমূলের।

উল্লেখ্য গোটা রাজ্য জুড়ে যেখানে সবুজ ঝড় উড়ছে, সেখানে শুধুমাত্র নদীয়ার তাহেরপুর পৌরসভার বামেরা তাদের নিজেদের জায়গা ধরে রাখল। তাহেরপুর পৌরসভার 13 টি ওয়ার্ডের মধ্যে বামেদের 8 টি ওয়ার্ড। চাঁদ সংখ্যাগরিষ্ঠতা নিয়ে তাইফুর পৌরসভা বামেরা নিজেদের দখলে রাখল। আর এই ফল বেরোতে না পেরোতেই কয়েক ঘন্টার মধ্যেই তাহেরপুর থানার ওসি অভিজিৎ বিশ্বাস কে বদলির নির্দেশ দিল প্রশাসন।

তাহিরপুর সিপিআইএম নেতৃত্বের দাবি যে হেতু ভোটের দিন তিনি নিরপেক্ষতা বজায় রেখেছেন সেই কারণেই তাকে এই উপহার দিল শাসকদল শুধুমাত্র তাহিরপুর ঘটনাই নয় রাজ্যের যেখানে যেখানে পুলিশ নিরপেক্ষ ভূমিকা নিয়ে একটু কাজ করছে সেখানেই শাসকদলের কোপে পড়ছেন প্রশাসনিক কর্তারা বিজেপির দাবি এটা তৃণমূলের কালচার তাহিরপুরে প্রশাসনকে সেইভাবে হাতিয়ার করতে পারিনি বলেই ওসিকে বদল করা হয়েছে যদিও তাহিরপুর তৃণমূল নেতৃত্ব বলেন এটা পুরোপুরি প্রশাসনিক নিয়মেই বদলি করা হয়েছে ওসিকে রাজনীতির কোনো সম্পর্ক নেই