218
thumb Captured By: প্রণয় রায়
              • 07-03-2022   00:59 AM •      Captured By: প্রণয় রায়   218

দুর্গাপুরে অনুষ্ঠিত হল পুরুষ ও মহিলা পাওয়ার লিফটিং প্রতিযোগিতা

প্রণয় রায় , দুর্গাপুর: সিটি সেন্টারের ব্রুট ফোর্স জিমে অনুষ্ঠিত হলো দুদিন ধরে পুরুষ ও মহিলাদের পশ্চিম বর্ধমান জেলা পাওয়ার লিফটিং বা শক্তি উত্তোলন প্রতিযোগিতা। প্রতিযোগিতাটি পরিচালনা করে পশ্চিম বর্ধমান ডিস্ট্রিক্ট ফিজিক্যাল কালচারাল এসোসিয়েশন। অনুষ্ঠানের প্রথম দিন এই প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দুর্গাপুর পূর্ব এর বিধায়ক প্রদীপ মজুমদার।

উপস্থিত ছিলেন এই এসোসিয়েশন এর সভাপতি অপূর্ব মুখার্জি, সমাজসেবী সুদেব রায়, উত্তম মুখার্জি, আন্তর্জাতিক মহিলা পাওয়ার লিফটার ও পাঁচ বারের এশিয়ান পাওয়ার লিফটিং চ্যাম্পিয়ন ও আন্তর্জাতিক পাওয়ার লিফটার রেখা মাল সহ অন্যান্যরা। এই প্রতিযোগিতার উদ্বোধন করে বিধায়ক প্রদীপ মজুমদার বলেন, সুস্থ জীবন আমাদের রোগমুক্ত রাখতে সাহায্য করে ও পাওয়ার লিফটিং অত্যন্ত কষ্টসাধ্য ব্যায়াম। অপূর্ব মুখোপাধ্যায়, বলেন এই এসোসিয়েশন এর সভাপতি হিসেবে তিনি প্রতিযোগিতার সাফল্য কামনা করেন। এই প্রতিযোগিতার অন্যতম উদ্যোক্তা ও এই সংস্থার কার্যকরী সভাপতি নির্মল সাহা বলেন দুদিনের এই প্রতিযোগিতায় পুরুষ ও মহিলা মিলে মোট দেড়শ জন প্রতিযোগী এই প্রতিযোগিতায় অংশ নেন।

দ্বিতীয় দিন ছিল মহিলাদের পাওয়ার লিফটিং প্রতিযোগিতা এদিন প্রতিযোগিতার উদ্বোধন করেন দূর্গাপুরের মহানাগরিক অনিন্দিতা মুখোপাধ্যায়