228
thumb Captured By: মাহি চক্রবর্তী
              • 07-03-2022   0:10 PM •      Captured By: মাহি চক্রবর্তী   228

কোভিড প্রোটোকল মেনে উৎসাহের সঙ্গে পরীক্ষা কেন্দ্রে আরামবাগের মাধ্যমিক পরীক্ষার্থীরা

মাহি চক্রবর্তী, হুগলি : করোনার প্রকোপ কমতেই সুষ্ঠু পরিবেশে শুরু হলো মাধ্যমিক। প্রথমদিন ছাত্র ছাত্রীরা উৎসাহের সঙ্গে পরীক্ষা কেন্দ্রে আসেন। কোভিড প্রোটোকল মেনে সারা জেলার পাশাপাশি আরামবাগ ব্লকের ১৩ টি পরীক্ষা কেন্দ্রেই সরকারি স্বাস্থ্য বিধি মেনে পরীক্ষা শুরু হয়।

এদিন পারুল রামকৃষ্ণ সারদা উচ্চ বিদ্যালয়ে মাধ্যমিক পরীক্ষার্থী থেকে শুরু করে অভিবাবকরা পরীক্ষা কেন্দ্রে আসেন। আরামবাগ শহর তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে মাধ্যমিক পরীক্ষার্থীদের পেন থেকে শুরু করে জলের বোতল ও চন্দনের ফোঁটা পরিয়ে দেন আরামবাগ শহর তৃণমূল কংগ্রেসের নেতৃত্ব। এদিনের এই কর্মসূচিতে উপস্থিত ছিলেন আরামবাগ শহর তৃণমূল কংগ্রেসের এস.সি., এস.টি., ও.বি.সি সেলের সভাপতি ভোলা নাথ ঘোষ, আরামবাগ পৌরসভার এক নম্বর ওয়ার্ডের তৃণমূল কংগ্রেসের জয়ী প্রার্থী রিটুন কুন্ডু। অন্যদিকে, করণা বিধি মেনেই আরামবাগ ব্লক এর প্রত্যেকটা স্কুলেই মাধ্যমিক পরীক্ষার্থীরা পরীক্ষা দিচ্ছে।

সেই ছবিই দেখা গেল হুগলির আরামবাগ ব্লকের সালেপুর ১ নং অঞ্চলের অবিনশ্বর উচ্চ বিদ্যালয় সহ অন্যান্য বিদ্যালয়েতেও মাধ্যমিক পরীক্ষা উপলক্ষে আরামবাগ পঞ্চায়েত সমিতির শিক্ষা কর্মাধ্যক্ষ দীপক মাঝি সকাল থেকেই বিভিন্ন স্কুলে স্কুলে পরিদর্শন করলেন দিপকবাবু বলেন, আমাদের ব্লকে মোট ১৩ টি পরীক্ষা কেন্দ্র হয়েছে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশ মতো মানুষ পাশে থেকে কাজ করছি ছাত্র ছাত্রীদের নিরাপত্তার দিকটি বেশি করে গুরুত্ব দেওয়া হয়েছে সবমিলিয়ে অপেক্ষার কাউন্ট ডাউন শেষ করে শুরু হল মাধ্যমিক পরীক্ষা