154
thumb Captured By: শান্তনু সেন শর্মা
              • 09-03-2022   10:15 PM •      Captured By: শান্তনু সেন শর্মা   154

মাধ্যমিক পরীক্ষার্থী ও অভিভাবকদের পাশে দাঁড়ালেন কাউন্সিলর, প্রশংসা দেবু টুডুর

বর্ধমান:-শান্তনু সেন শর্মা:-মাধ্যমিক পরীক্ষা শুরু হয়েছে ৭ মার্চ থেকে। ছাত্রছাত্রীদের পরীক্ষার সিট পড়েছে শহরের বিভিন্ন স্কুলে। তারমধ্যে রয়েছে ৭ নম্বর ওয়ার্ডের সাধুমতি বালিকা বিদ্যালয়।

আর এই বিদ্যালয়ে আগত পরীক্ষার্থীদের ও তাদের সঙ্গে আগত অভিভাবকদের পাশে দাঁড়ালেন এই ওয়ার্ডে নবনির্বাচিত কাউন্সিলর মিঠু সিংহ। প্রথমদিন তিনি ও তৃণমূল কংগ্রেসের স্থানীয় কর্মীরা এদিন এই বিদ্যালয়ে আগত ছাত্রীদের হাতে পেন ও মাস্ক তুলে দেন। আর প্রথমদিন থেকেই এই ছাত্রীদের সঙ্গে আগত অভিভাবকদের জন্য বসার ক্যাম্পও করা হয় মিঠু সিংহের উদ্যোগে। এদিকে এই ক্যাম্প পরিদর্শনে আসেন পূর্ব বর্ধমান জেলা পরিষদের সহ-সভাধিপতি দেবু টুডু।

তিনি এই ধরণের উদ্যোগ গ্রহণের জন্য মিঠু সিংহ সহ দলীয় কর্মীদের ভূয়সী প্রশংসা করেন তিনি বলেন, এখানে আগত পরীক্ষার্থীদের করোনা পরিস্থিতিতে সচেতন থাকার জন্য মাস্ক প্রদান অত্যন্ত ভালো উদ্যোগ এর পাশাপাশি এখানে আগত পরীক্ষার্থীদের সঙ্গে আসা অভিভাবকদেরও বসার ব্যবস্থা করা হয়েছে এখন গরম বেড়েছে এরফলে তারা রোদের উত্তাপ থেকে অনেকটাই রেহাই পাবেন মিঠু সিংহ বলেন, এই বিদ্যালয়ে মাধ্যমিক পরীক্ষা দিতে আসা ২৯৪ জন ছাত্রীর হাতে আমরা পেন ও মাস্ক তুলে দিয়েছি আর তাদের সঙ্গে আগত অভিভাবকদের জন্য পরীক্ষা কেন্দ্রের খানিকটা দূরে বসার ব্যবস্থাও করেছি এর পাশাপাশি তাদের জন্য পানীয় জল এবং চা পানের ব্যবস্থা করা হয়েছে অভিভাবকদের বসার জন্য যে আয়োজন করা হয়েছে,তা পরীক্ষা যতদিন চলবে ততোদিনই কার্যকর থাকবে বলেও জানান তিনি তাদের এই উদ্যোগকে সাধুবাদ জানান পরীক্ষার্থীদের সঙ্গে আগত সব অভিভাবকরাই