182
thumb Captured By: মাহিদেব চক্রবর্তী
              • 09-03-2022   10:28 PM •      Captured By: মাহিদেব চক্রবর্তী   182

হুগলির আরামবাগ রাজা রামমোহন হলে বুধবার অনুষ্ঠিত হয়ে গেল বিদ্যুৎ দপ্তররে কমী ও তাদের পরিবারদের নিয়ে একটি সেফটি আওয়ারেনেস ক্যাম্প।

মাহীদেব চক্রবর্তীঃ আরামবাগ ঃ হুগলির আরামবাগ রাজা রামমোহন হলে বুধবার অনুষ্ঠিত হয়ে গেল বিদ্যুৎ দপ্তররে কমী ও তাদের পরিবারদের নিয়ে একটি সেফটি আওয়ারেনেস ক্যাম্প। আরামবাগ ও তারকেশ্বর ডিভিসনাল বিদ্যুৎ দপ্তরের উদ্যোগে এই ক্যাম্প হয়। মাঙ্গলিক প্রদীপ প্রজ্জ্বলনের মধ্য দিয়ে এই অ্যাওয়ারনেস ক্যাম্পের শুভ সূচনা হয়।

এদিন স্টেশন ম্যানেজার থেকে শুরু করে অন্যান্য আধিকারিকদের সম্বর্ধনা জ্ঞাপন করেন বিদ্যুৎ দপ্তররে অন্যান্য কর্মীরা। এই আওয়ারেনেস ক্যাম্প থেকে বিদ্যুৎ দপ্তর এর কর্মীদেরকে বিভিন্ন সচেতনতামূলক পরামর্শ দেন বিদ্যুৎ দপ্তর এর আধিকারিকরা। এর পাশাপাশি বিদ্যুৎ কর্মীরা কাজ করার সময় যাতে সর্বদা সজাগ থাকে সেই কথা তুলে ধরেন আধিকারিকরা। এই অ্যাওয়ারনেস ক্যাম্পে উপস্থিত হয়েছিলেন রিজিওনাল ম্যানেজার কিংকর সিং, খানাকুল বিধানসভার রাজহাটি বিদ্যুৎ বিভাগের স্টেশন ম্যানেজার প্রশান্ত বসাক, আরামবাগ বিদ্যুৎ দপ্তরের ডিভিশনাল ম্যানেজার শুভেন্দু ভড়, তারকেশ্বর ডিভিশনাল ম্যানেজার বিভাস রায় সহ অন্যান্য আধিকারিকরা।

বিদ্যুৎ দপ্তর বিভিন্ন সাবধানতা অবলম্বন করতে বলেন সাধারণ মানুষদের উদ্দেশ্যে এ প্রসঙ্গে রাজহাটি বিদ্যুৎ দপ্তর এর স্টেশন ম্যানেজার প্রশান্ত বসাক বলেন, আজকে আমরা আরামবাগের সমস্ত কর্মীদের নিয়ে এবং যারা পোলে উঠে কাজ করেন সেই সাথে আমাদের যারা ঠিকা কর্মী অস্থায়ী কর্মী ব যে সমস্ত কর্মীরা আমাদের সাথে কাজ করে তাদের নিয়ে একটা সুরক্ষার শিবিরের আয়োজন করা হয়েছে আমরা সুরক্ষা নিয়ে কাজ করব দুর্ঘটনা ছাড়া যাতে আমরা আমাদের সিস্টেমটাকে এগিয়েনিয়ে যেতে পারি তার জন্য আমরা অঙ্গীকারবদ্ধ