191
thumb Captured By: মাহিদেব চক্রবর্তী
              • 10-03-2022   9:29 PM •      Captured By: মাহিদেব চক্রবর্তী   191

বেহাল আরামবাগ বাসস্ট্যান্ড পরিদর্শনে আরামবাগ পৌর প্রশাসক

মাহীদেব চক্রবর্তী, আরামবাগ : হুগলি জেলার মধ্যে অন্যতম গুরুত্বপূর্ণ বাসস্ট্যান্ড হলো আরামবাগ বাসস্ট্যান্ড। এই বাসস্ট্যান্ডের দীর্ঘ কয়েক বছরের সমস্যা হলো পানীয় জল ও অপরিচ্ছন্নতা। চারিদিকে নোংরা আবর্জনা পরে থাকে।

বাস যাত্রীরা পান না পরিছন্ন পানীয় জল। স্থানীয় মানুষের অভিযোগ, বাস স্ট্যাণ্ডে ঢুকতে বা বাসে চাপতে হলে বাস যাত্রীদের বাসে নোংরা ড্রেনের আবর্জনাযুক্ত জল পেরিয়ে উঠতে হয়। পাশাপাশি কয়েক বছর ধরেই অকেজো হয়ে পড়ে আছে বাস স্ট্যান্ড এর ভেতরের পানীয় জলের ট্যাপ থেকে শুরু করে জল পিউরিফাই মেশিনও। এর জেড়েই আরামবাগ বাসস্ট্যান্ডে পানীয় জলের সংকট চরমে।

এই ঘটনার পরিপ্রেক্ষিতে বৃহস্পতিবার আরামবাগ পৌরসভার পৌর প্রশাসক ডাক্তার অতনু কুন্ডু সহ পৌরসভার একটি প্রতিনিধি দল বাস স্ট্যান্ড চত্বর পরিদর্শনে আসেন বাস যাত্রী থেকে শুরু করে পথচলতি মানুষেরা যাতে পানীয় জল পান করতে পারে এবং ট্যাপ গুলি দ্রুত চালু করা যায় সেই বিষয়ে আশ্বাস দেন পৌর প্রশাসক এই বিষয়ে আরামবাগ পৌর প্রশাসক ডাক্তার অতনু কুন্ডু বলেন, "এখানে বেশ কিছু কল খারাপ হয়ে গেছে আমরা দেখতে এসেছিলাম খুব তাড়াতাড়ি এর সুবন্দোবস্ত করে দেওয়া হবে সকল মানুষকেই বলবো ড্রেনের মধ্যে প্লাস্টিক আবর্জনা সহ অন্য কিছু ফেলবেন না এই কারনেই ড্রেন ভরে যাচ্ছে খুবই দ্রুত আমরা এই নোংরা জল পরিষ্কার করে দেবো"