242
thumb Captured By: রাজীব মুখার্জি
              • 10-03-2022   11:29 PM •      Captured By: রাজীব মুখার্জি   242

আদালতে জামিন নাকচ আনিশ কাণ্ডে ধৃত ২ পুলিশ কর্মীর, ফের শুনানির দিন ধার্য করলো উলুবেড়িয়া আদালত

রাজীব মুখার্জি, হাওড়া : আনিস খান হত্যাকাণ্ডে বৃহস্পতিবার ফের উলুবেড়িয়া আদালতে তোলা হয় ওই মামলায় গ্রেফতার হওয়া হোমগার্ড ও সিভিক পুলিশ কাশীনাথ বেরা ও প্রীতম ভট্টাচার্য্যকে। এদিন আদালতে তাদের পেশ করা হলে তাদের ফের ২৩ শে মার্চ আদালতে নিয়ে আসার নির্দেশ দেন উলুবেড়িয়া আদালতের বিচারক। পরবর্তী শুনানির দিন চলতি মাসের ২৩ তারিখ ধার্য করা হয়েছে।

এরপরে উলুবেড়িয়া আদালত থেকে পূনরায় ধৃতদের উলুবেড়িয়া উপসংশোধনাগারে পাঠিয়ে দেওয়া হয়। এই দুই অভিযুক্তের বিরুদ্ধে ৩০২, ২০১, ৩৪ নম্বর ধারাতে মামলা রুজু করেছে হাওড়া গ্রামীন পুলিশ। এদিন ধৃতদের আদালতে পেশ করা নিয়ে আনিস খানের পিতার আইনজীবী আহমেদ মিদ‍্যা জানান ওইদিনই ওই দুই ধৃত জামিনের জন্য আবেদন জানান। যদিও বিচারক তাদের জামিনের আবেদন খারিজ করে দেন।

পাশাপাশি এই মামলাতে কিছু গাড়ি ও বাইক পুলিশ নিজেদের হেফাজতে নিয়েছে কয়েকটি পুলিশের পোশাকও হেফাজতে নিয়েছে পুলিশ চলতি মাসের ২৩ তারিখ পরবর্তী শুনানির দিন ধার্য করেছে আদালত উল্লেখ্য আলিয়া বিশ্ববিদ্যালয়ের ছাত্রনেতা আনিস খান হত্যার তদন্তে ইতিমধ্যে গ্রেফতার করা হয় হোমগার্ড কাশ্মীনাথ বেরা এবং সিভিক ভলেন্টিয়ার প্রীতম ভট্টাচার্যকে যদিও এই দুই পুলিশ কর্মী দাবি করেছিলেন তাদেরকে মিথ্যা মামলায় ফাঁসানো হচ্ছে