258
thumb Captured By: রাজীব মুখার্জি
              • 12-03-2022   00:29 AM •      Captured By: রাজীব মুখার্জি   258

ভাগ্নিকে উত্যক্ত করার প্রতিবাদ, জগত্‍বল্লভপুরে মামাকে ছুরি যুবকের

রাজীব মুখার্জি, হাওড়া : ভাগ্নিকে উত্যক্ত করছিল শেখ সাজিদ নামের এক যুবক। বিষয়টি নজরে আসতেই প্রতিবাদ করেছিলেন মামা মফিজুল রহমান মল্লিক। আর তার প্রতিবাদের জেরেই গুরুতর আহত হতে হোল তাঁকে।

মামাকে ছুরি মারলো ওই যুবক। বৃহস্পতিবার রাতে এমন চাঞ্চল্যকর ঘটনা ঘটেছে হাওড়ার জগৎবল্লভপুরের ইছানগরের মিদ্দে পাড়ায়। পুলিশ এই ঘটনায় শেখ সাজিদ নামে এক যুবককে আটক করেছে। স্থানীয় সূত্রে খবর শেখ সাজিদ নামে ওই যুবক এলাকায় দাদাগিরি করতেন এবং মেয়েদের নানাভাবে উত্ত্যক্ত করত।

স্থানীয় এক যুবতী পাউরুটির কারখানায় রান্নার কাজ করতেন ওই যুবতীর পরিবারের লোকজনের অভিযোগ, যখন সে প্রতিদিন কারখানায় কাজে যেত তখন ওই তরুণীকে রাস্তায় নানাভাবে উত্ত্যক্ত করত সাজিদ বৃহস্পতিবার দুপুরে ওই যুবতী যখন কারখানা থেকে বাড়িতে খেতে আসছিলেন সেই সময় শেখ সাজিদ তাকে রাস্তায় নানাভাবে কটুক্তি করে এবং হুমকি দেয় পরে ওই যুবতী বাড়ির লোককে গোটা ঘটনাটা খুলে বলেন এরপর রাতে তার মামা ওই যুবককে ডেকে প্রতিবাদ করলে হঠাৎই সে পকেট থেকে ছুরি বের করে এলোপাতাড়ি চালাতে থাকে এই ঘটনায় জখম হয় মফিজুর রহমান মল্লিক নামে ওই যুবতীর মামা   আহত অবস্থায় মফিজুর রহমান মল্লিককে ভর্তি করা হয়েছে জগতবল্লভপুর গ্রামীণ হাসপাতালে বর্তমানে সেখানেই চিকিৎসাধীন রয়েছেন তিনি যে সময় ওই যুবক ফিজুর রহমানের ওপর ছুরি চালায় তখন ঘটনাস্থলে ছুটে আসেন স্থানীয় বাসিন্দারা তারা সাজিদকে হাতেনাতে ধরে ফেলেন এবং পুলিশের হাতে তুলে দেন জগৎবল্লভপুর থানার পুলিশ তাকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে উদ্ধার হয়েছে রক্তমাখা ছুরিটিও