257
thumb Captured By: মাহিদেব চক্রবর্তী
              • 12-03-2022   2:22 PM •      Captured By: মাহিদেব চক্রবর্তী   257

খুন্তি হাতে রান্নাঘরে দক্ষ তৃনমুল নেতা স্বপন নন্দী

মাহিদেব চক্রবর্তী, আরামবাগ : পৌরভোটে তৃনমুলের জয়জয়কার হয়েছে। আরামবাগ জুড়ে সবুজ ঝড়। বিগত পৌরভোট পরিচালিত হয়েছে বর্ষীয়ান তৃনমুল নেতা স্বপন নন্দীর নেতৃত্বে।

দক্ষতার সঙ্গে তিনি পৌরসভার চেয়ারম্যান ও পরে পৌর প্রশাসক হিসাবে পৌরপ্রশাসন পরিচালনা করেন। জনতার দরবারে বসে এলাকার মানুষকে পরিসেবা দিতেন। কিন্তু এখনও নতুন পৌরবোর্ড গঠিত না হওয়ায় জনতার দরবার ফাঁকা। এলাকার মানুষ পৌরসভায় এসে অবাক হচ্ছেন।

চেয়ারটা ফাঁকা বলে পরিসেবা হয়তো পাচ্ছেন কিন্তু তা দেরিতে যেতে হচ্ছে বিভিন্ন অফিসে কিন্তু জনতার দরবারে বিগত দিনে এলেই একই ছাদের তলায় সব পরিসেবা পাওয়া যেত কিন্তু মানুষের নিশ্চয় কৌতুহল জাগচ্ছে প্রাক্তন পৌরপ্রশাসক তথা ছয় নম্বর ওয়ার্ডের তৃনমুলের জয়ী প্রার্থী স্বপন নন্দী কি করছেন এই বিষয়ে আরামবাগের প্রাক্তন চেয়ারম্যান স্বপন নন্দীর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, এলাকার মানুষ তৃনমুলের উন্নয়ন মূলক কাজ দেখে আশীর্বাদ করেছে এবার দল যা দায়িত্ব দেবে সেই ভাবেই কাজ করবো আরামবাগ পৌর নাগরিকদের সেবা করাই আমাদের কর্তব্য বিগত দিনে দল যা দায়িত্ব দিয়েছিলো তা নিষ্ঠার সাথে পালন করেছি মানুষের আশীর্বাদ নিয়ে জয়লাভ করেছি এদিন স্বপনবাবুর বাড়তি গিয়ে দেখা গেলো অন্য দৃশ্য দক্ষ তৃনমুল নেতা তথা আরামবাগ পৌরসভার প্রাক্তন প্রশাসক স্বপন নন্দী একেবারে সাধারণ, মাটির মানুষের মতো খুন্তি হাতে রান্না করছেন ঘরনি বাড়িতে না থাকায় নিজ হাতেই রান্না থেকে শুরু করে অতিথি আপ্যায়ন সব করছেন সকাল থেকেই দলেরে কর্মী থেকে সাধারণ মানুষের ভিড় থাকে স্বপনবাবুর বাড়ির সামনে এদিনও ব্যতিক্রম ছিলো না সকাল থেকে ঠান্ডা মাথায় সেই সব সামলে খুন্তি হাতে রান্না ঘরে দেখা গেলো স্বপন নন্দীকে সবমিলিয়ে তৃনমুল নেতা স্বপনবাবুর এই ধরনের জীবন যাপনই তাকে আরামবাগ পৌর নাগরিকদের কাছের মানুষ করে তুলেছে