237
thumb Captured By: রাজীব মুখার্জি
              • 12-03-2022   10:10 PM •      Captured By: রাজীব মুখার্জি   237

সাঁতরাগাছি ব্রিজের কাছে পাল্টি খেল ডাম্পার, তীব্র যানজট কোনা এক্সপ্রেসওয়েতে

রাজীব মুখার্জি, হাওড়া : কোনা এক্সপ্রেসওয়ের উপরে সাঁতরাগাছির ব্রিজের কাছে পাল্টি খেলো হাইড্রা ক্রেন টানা ডাম্পার। পাল্টি খেয়ে পড়লো দুটি ট্যাক্সির উপরে। ঘটনায় এখনো কেউ গুরুতর আহত না হলেও গোটা ঘটনায় চাঞ্চল্য ছড়ায় এলাকাতে।

পুলিশ এসে আরেকটি ক্রেন দিয়ে ওই ডাম্পারটিকে সরিয়ে দেওয়ার ব্যবস্থা করে। কিন্তু উল্টো দিকের লেনে কিভাবে হাইড্রা ক্রেন সমেত ডাম্পারটি প্রবেশ করলো তা বোঝার জন্য সিসিটিভি ফুটেজ দেখার কথা জানা যাচ্ছে সাঁতরাগাছির ট্রাফিক গার্ডের সূত্র থেকে। দুর্ঘটনাগ্রস্থ ট্যাক্সির চালক জানান তার গাড়ি দাঁড়িয়েই ছিল তার নির্দিষ্ট লেনে। তার বাঁদিকে একটি লরিও দাঁড়িয়ে ছিল।

সেই লরিটি এগিয়ে যাওয়ার পরেই হঠাৎ এই হাইড্রা ক্রেন সমেত ডাম্পারটি তার লেনে ঢুকে পড়ে আচমকা পাল্টি খেয়ে যায় ডাম্পারের চালকের আসনের অংশটি তার গাড়ির উপরে এসে পড়ে তিনি হাওড়া স্টেশন থেকে সলপের উদ্যেশ্যে যাচ্ছিলেন তার ট্যাক্সির যাত্রীদের কোনো গুরুতর আঘাত না লাগলেও ঘটনা ঘটার পরেই ক্রেন ও ডাম্পারের চালক ও খালাশী পলাতক অপর এক ট্যাক্সি চালক রমেশ গুপ্তা জানান সাঁতরাগাছি ব্রিজে যানজট থাকার জন্য তিনি দাঁড়িয়ে ছিলেন আচমকা ওই হাইড্রা ক্রেন একটি ডাম্পারকে টেনে আনছিল ক্রেনের মুখ বাইরের দিকে অনেকটা বেড়িয়ে থাকার জন্য সে ওই লেনে ঢুকে পড়ে এরপরই ডাম্পারটি উল্টে পড়ে তার গাড়ির উপর যদিও এই দুর্ঘটনাকে কেন্দ্র করে কোনা এক্সপ্রেসওয়ের দুই অভিমুখেই তীব্র যানজটের সৃষ্টি হয় যদিও এই দুর্ঘটনার কারণে কেউ আহত না হলেও এলাকার সিসিটিভি ফুটেজ দেখে সমস্ত ঘটনার খুঁটিনাটি জানার চেষ্টা করছে হাওড়া সিটি পুলিশ