271
thumb Captured By: রাজীব মুখার্জি
              • 12-03-2022   10:16 PM •      Captured By: রাজীব মুখার্জি   271

মাটি খুঁড়তে গিয়ে বিস্ফোরণ, তদন্তে লিলুয়া থানার পুলিশ

রাজীব মুখার্জি, হাওড়া : হাওড়া লিলুয়া থানার অন্তর্গত বামুনগাছি রেল ইয়ার্ড এর কাছে মাটি কাটতে গিয়ে বিপত্তি। বিস্ফোরণে জখম দুই শ্রমিক। তাদেরকে নিয়ে আসা হয় হাওড়া জেলা হাসপাতালে।

জখম দুই শ্রমিক ঠিকাদারের অধীনে কাজ করছিল। জঙ্গল পরিস্কার ও মাটি খুড়তে গিয়ে প্রচন্ড শব্দে কিছু ফেটে যায়। জখম হন দুই শ্রমিক মিঠুন সেখ ও মুসাফির শেখ। তাঁরা দুজনেই মুর্শিদাবাদের বাদিন্দা।

ঘটনায় মিঠুনের আঘাত গুরুতর, তার মুখে ও হাতে আঘাত লাগে কিন্তু কিভাবে এই ঘটনা ঘটলো তা খতিয়ে দেখছে পুলিশ কাজের দায়িত্বে থাকা ঠিকাদার সংস্থার সুপারভাইজার দীপক খাটুয়া জানান রেলের কাজ হচ্ছিল মাটি কাটা জঙ্গল পরিষ্কার করা ছলছিল ওখানে ড্রেন ও রাস্তা করার পরিকল্পনা রয়েছে এদিন তাঁদের কাজ চলা কালীন কিছু ফেটে গিয়ে এই দুর্ঘটনা ঘটে পূর্ব রেলের হাওড়া ডিভিশনে ডিআরএম মানীস জইন তিনি জানিয়েছেন লিলুয়া স্টেশন এর কাছাকাছি রেললাইনের ধারে ড্রেন তৈরি করা কাজ করা হচ্ছিল সেখানে কিছু একটা বিস্ফোরণ হয়েছে সেই বিস্ফোরণের সেইখানে কাজ করা দুই শ্রমিক আহত হয়েছেন তাদেরকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে কি কারনে বিস্ফোরণ বা কিসে বিস্ফোরণ হয়েছে তা এখনও স্পষ্ট জানা যায়নি যদিও ঘটনা তদন্ত করা হবে রাজ্য পুলিশকে খবর দেয়া হয়েছে ইতিমধ্যে