256
thumb Captured By: মাহিদেব চক্রবর্তী
              • 13-03-2022   8:53 PM •      Captured By: মাহিদেব চক্রবর্তী   256

আসানশোল লোকসভা কেন্দ্রের তৃনমুল প্রার্থীকে বহিরাগত বলে কটাক্ষ অগ্নিমিত্রা পল-এর

মাহীদেব চক্রবর্তী, হুগলি : " মাননীয়ার, নিজের লোকেদের প্রতি ও বাংলার মানুষের প্রতি আস্থা নেই, তাই বিহার থেকে বিহারীবাবুকে এনে আসানশোল লোকসভায় প্রার্থী করছেন"। এভাবেই তৃনমুলকে কটাক্ষ করলেন আসানশোল দক্ষিন বিধান সভা কেন্দ্রের বিধায়িকা তথা রাজ্য বিজেপির নেত্রী অগ্নিমিত্রা পল। তিনি এদিন হুগলি জেলার শ্রীরামপুর বিজেপির সাংগঠনিক জেলার অন্তর্গত চন্ডীতলা বিধানসভার কুমিরমোড়া অঞ্চলে এক রক্তদান শিবিরে উপস্থিত ছিলেন।

এই বিষয়ে যোগাযোগ করা হলে তিনি তীব্র কটাক্ষ করেন শাসক দল তৃনমুলকে।পশ্চিমবঙ্গ প্রদেশ বিজেপির সাধারণ সম্পাদিকা তথা আসানসোল দক্ষিণের বিধায়িকা অগ্নিমিত্রা পাল আরও বলেন, গনতান্ত্রিক পদ্ধতিতে বিজেপি আসানশোলে লড়াই করবে। ২০২১ সালে বিধানসভা ভোটের সময় তৃনমুল নেত্রী বার বার বলেছেন বিজেপির লোকেরা বহিরাগত। আমাদের নেতারা বিভিন্ন ভোট প্রচারে এলেই বলতেন, তারা নাকি গুটকা খায়, পান খায়, বাংলার মানুষ মেনে নেবে না।

কিন্তু এইবার কি বলবেন একজন বহিরাগত বিহারীবাবুকে কিভাবে প্রার্থী করলেনএ থেকেই মুখ্যমন্ত্রী প্রমান করছেন, রাজ্যে তৃনমুলের নেতা নেই লড়াই হবে শুনতে পাচ্ছি স্থানীয় তৃনমুল নেতারাও নাকি এই তৃনমুল প্রার্থী নিয়ে বিক্ষুব্ধ আসানশোলের মানুষ এই বহিরাগত প্রার্থীকে মেনে নেবে না উল্লেখ্য ২০২১ সালের বিধানসভা নির্বাচনে বিজেপির প্রার্থী হয়ে তিনি ৪ হাজার ভোটের ব্যবধানে আসানসোল দক্ষিণ আসনে জিতেছেন তাই আসানশোলের ভুমিকন্যা হিসাবে বিজেপি নেত্রী অগ্নিমিত্রা পলের প্রতিক্রিয়া খুবই গুরুত্বপূর্ণ বলে মনে করছেন রাজনৈতিক বিশেষজ্ঞ মহল আগামী ১২ এপ্রিল আসানসোল লোকসভা কেন্দ্র এবং বালিগঞ্জ বিধানসভা কেন্দ্রে উপনির্বাচন আসানসোলে লোকসভা উপনির্বাচনে অভিনেতা শত্রুঘ্ন সিন্‌হাকে প্রার্থী ঘোষণা করেছে তৃণমূল এই বিষয়ে তৃনমুল বিধায়ক তথা হুগলি তৃনমূল সাংগঠনিক জেলার সভাপতি স্নেহাশিস চক্রবর্তী জানান, বাংলার কৃষ্টি, সংস্কৃতি ও ঐতিহ্যকে যারা ভালোবাসে তারা বহিরাগত হবে কেমন করে বাংলায় বহু গুনি মানুষ এসে কাজ করেছেন কিন্তু বিজেপি এমন কিছু লোককে পাঠিয়েছিলো যারা বাংলার সংস্কৃতি বোঝে না, ভাষা বোঝে না, পরিবেশকে নষ্ট করছিলো আমরা তাদের বহিরাগত বলেছি তাই এটা কোনও সমস্যা নয় সবমিলিয়ে আসানশোল লোকসভা কেন্দ্রের তৃনমুল প্রার্থীকে বহিরাগত বলে সমালোচনা বিজেপির