259
thumb Captured By: Internet
              • 13-03-2022   9:51 PM •      Captured By: Internet   259

বর্ধমান- আরামবাগ রাজ্য সড়কে ভয়াবহ দুর্ঘটনায় আহত ২০

নম্রতা মজুমদার : রবিবার দুপুরে ভয়াবহ দুর্ঘটনার সাক্ষী থাকল বর্ধমান - আরামবাগ রাজ্য সড়ক। নিয়ন্ত্রন হারিয়ে উলতে যায় যাত্রীবোঝাই বাস। দুর্ঘটনায় আহত ২০ জন বাসযাত্রী।

এদিন ঘটনাটি ঘটেছে পূর্ব বর্ধমানের রায়নার বর্ধমান- আরামবাগ রোডের মিরেপোতা বাজার এলাকায়। পুলিশ সুত্রে খবর, দুর্ঘটনাগ্রস্ত বাসটি আরামবাগ থেকে বর্ধমানের দিকে আসছিল। মিরেপোতা বাজার এলাকায় হঠাৎ করে উল্টে যায় বাসটি। জখম ২০ জনের মধ্যে দু'জনের অবস্থা আশঙ্কাজনক।

বর্তমানে সকলেই বর্ধমান হাসপাতালে চিকিৎসাধীন যদিও এখনও স্পষ্ট নয় দুর্ঘটনার কারন ঘটনার জেরে বেশ কিছুক্ষন অবরুদ্ধ হয়ে পড়ে অন্যতম রাজ্য সড়ক, বর্ধমান - আরামবাগ রোড এরপর ঘটনাস্থলে রায়না থানার পুলিশ এসে ক্রেনের সাহায্যে দুর্ঘটনাগ্রস্ত বাসটিকে সড়িয়ে রাস্তা পরিষ্কার করার পর যান চলাচল স্বাভাবিক হয় অন্যদিকে, ঘটনা বেগতিক বুঝে বাসটির চালক ও খালাসি পালিয়ে যান দুর্ঘটনাগ্রস্ত বাসটিকে বাজেয়াপ্ত করে তাঁদের খোঁজে শুরু করেছে রায়না থানার পুলিশ দুর্ঘটনার বিষয়ে যাত্রীরা জানিয়েছেন, অন্য কোনও বাস বা গাড়ির সঙ্গে রেষারেষি হচ্ছিল না রাস্তাও খারাপ নয় তবে বাসটির গতি অত্যন্ত বাশি ছিল ফলে পুলিশের প্রাথমিক আনুমান, নিয়ন্ত্রণ হারিয়েই বাসটি উল্টে যেতে পারে প্রত্যক্ষদর্শী দাবি, একটি টোটোকে পাশ কাটাতে গিয়ে বেসামাল হয়ে বাসটি উল্টে যায় গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ