239
thumb Captured By: Internet
              • 13-03-2022   10:54 PM •      Captured By: Internet   239

একই দিনে গুলিবিদ্ধ রাজ্যের দুই কাউন্সিলার, ঝালদায় কংগ্রেস ও পানিহাটিতে তৃণমূল

নম্রতা মজুমদার : সান্ধ্যভ্রমণে বেরিয়ে দুষ্কৃতীদের গুলিতে খুন পুরুলিয়ার ঝালদার সদ্যনির্বাচিত কাউন্সিলার। কংগ্রেস কাউন্সিলার তপন কান্দুর মৃত্যুতে চাঞ্চল্য এলাকায়। অন্যদিকে প্রায় একই সময়, আটটা নাগাদ গুলিবিদ্ধ হয়েছেন পানিহাটির তৃণমূল কাউন্সিলার অনুপম দত্ত।

নিহত হয়েছেন তিনিও। জানা গেছে, রবিবার বিকেলে হাটতে বেরন পুরুলিয়ার ঝালদা পৌরসভার কংগ্রেস কাউন্সিলার তপন কান্দু। সেই সময় তাঁকে লক্ষ্য করে গুলি চালায় বাইকে করে আসা অজ্ঞাতপরিচয় তিন দুষ্কৃতী। ঝালদা বাঘমুন্ডি রোডের ওপরে গুলিবিদ্ধ হন তিনি।

তাঁর পেটে গুলি লাগে সঙ্গে সঙ্গে গকুলনগর গ্রামের বাসিন্দারা তাঁকে উদ্ধার করে ঝালদা ব্লক প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যান তাঁর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় সেখান থেকে তাঁকে ঝাড়খান্ডের একটি বেসরকারি নের্সিং হোমে ভর্তি করা হলে সেখানেই তাঁর মৃত্যু হয় এই ঘটনার প্রতিবাদে রাজ্য জুড়ে ১২ ঘণ্টার ডেকেছে কংগ্রেস মাধ্যমিক পরীক্ষার বিষয়টি ছাড় দিয়ে এই বনধ সফল করার ডাক দিয়েছে তারা বনধ সমর্থন করেছে বাম নেতৃত্ব অন্যদিকে আজই সন্ধ্যায় পানিহাটিতে গুলিবিদ্ধ হন তৃণমূল কাউন্সিলার অনুপম দত্ত ৮ নম্বর ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলার সেই সময় এলাকারই একটি কেজ দেখভাল করতে যাচ্ছিলেন আচমকা দুষ্কৃতীরা তাঁকে লক্ষ্য করে গুলি চালায় জানা গেছে, দুষ্কৃতীরা মোটরবাইকে চেপে এসে অনুপম দত্তকে খুব কাছ থেকে পরপর চারটি গুলি ছোড়ে সঙ্গে সঙ্গে একটি বেসরকারি নের্সিংহোমে তাঁকে ভর্তি করা হলে কিছুক্ষনের মধ্যেই মারা যান তিনি ঘটনায় চরম উত্তেজনা ছড়িয়েছে এলেকায়