120
thumb Captured By: সুদীপ্ত মিত্র
              • 15-03-2022   0:00 PM •      Captured By: সুদীপ্ত মিত্র   120

ঝাড়গ্রাম পৌরসভা পরিচালনায় দুই নারীর উপরে ভরসা তৃণমূলের

সুদীপ্ত মিত্র, ঝাড়গ্রাম: ঝাড়গ্রাম পৌরসভা পরিচালনায় দুই নারীর উপরে আস্তা রাখল তৃণমূল কংগ্রেস। চেয়ারম্যান হলেন আট নম্বর ওয়ার্ডের তৃণমূলের জয়ী পার্থী কবিতা ঘোষ এবং ভাইস চেয়ারম্যান হলেন চার নাম্বার ওয়ার্ডের তৃণমূলের জয়ী পার্থী সুখী সরেন। কবিতা ঘোষ ঝাড়গ্রাম পৌরসভার প্রশাসক হিসেবে দায়িত্ব পালন করেছিলেন।

ফলে পৌরসভা পরিচালনার ক্ষেত্রে তার একটা অভিজ্ঞতা রয়েছে সেই জায়গায় তাকে প্রাধান্য দিয়ে পৌরসভার চেয়ারম্যান করা হয়েছে বলে জানা গিয়েছে। অপরদিকে সুখী সরেন রাজনীতিতে নতুন হলেও তার পরিবার বরাবরই রাজনৈতিক পরিবার। ফলে সুখী সরেন তার দায়িত্ব সঠিক ভাবে পালন করতে পারবে এই আশা রেখেই তাকে ভাইস চেয়ারম্যান করেছে তৃণমূল। উল্লেখ্য, এবারের পৌর নির্বাচনের ১৮টি ওয়ার্ডের মধ্যে ১৬টি ওয়ার্ডে জয়লাভ করে তৃণমূল কংগ্রেস।

এক নাম্বার ওয়ার্ডে সিপিআই এবং ষোল নাম্বার ওয়ার্ডে তৃণমূল বহিস্কৃত নির্দল জয়ী হয় চেয়ারম্যানের দায়িত্ব পেয়ে কবিতা ঘোষ মুখ্যমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে বলেন, " আমাকে যে দায়িত্ব দেওয়া হয়েছে তা আমি পালন করব শহরবাসীর নিকাশি নিয়ে যে অভিযোগ রয়েছে তা এবার সমাধান হবে ইশতেহার প্রকাশে যে কথাগুলো বলা হয়েছে সেগুলি যতসম্ভব করা যায় তা করা হবে" পাশাপাশি, ভাইস চেয়ারম্যানের দায়িত্ব পেয়ে সুখী সরেন বলেন, " আমাকে যে গুরু দায়িত্ব দেওয়া হয়েছে তা আমি যথাসম্ভব পালন করব এবং আমার ওয়ার্ডের যে কাজ গুলো এখনো বাকি রয়েছে সেগুলি সম্পূর্ণ করব ভোটের আগে যেমন মানুষের বাড়ি গিয়েছি এখনোও বাড়ি গিয়ে মানুষকে পরিসেবা দেবো" ঝাড়গ্রাম জেলা তৃণমূলের জেলা সভাপতি দেবনাথ হাঁসদা বলেন, " ইশতেহার যে গুলি প্রকাশ করা হয়েছিল সেগুলি এখন পূরণ করার কাজ করা হবে"