244
thumb Captured By: রাজীব মুখার্জি
              • 15-03-2022   0:03 PM •      Captured By: রাজীব মুখার্জি   244

ঝালদা এলাকায় কংগ্রেস পৌর প্রতিনিধিকে খুনের প্রতিবাদে জোড়া বিক্ষোভে হাওড়া কংগ্রেস

রাজীব মুখার্জি, হাওড়া : জন প্রতিনিধিকে গুলি করে হত্যা করার বিরুদ্ধে জোড়া বিক্ষোভে সামিল হাওড়া জেলা কংগ্রেস। হাওড়া পাওয়ার হাউজ মোড়ে বিক্ষোভ ও মল্লিক ফটকের সামনে রাস্তা অবরোধ কর্মসূচি নেয় তারা। এছাড়াও হাওড়া শহরের ফাঁসিতলা মোড়েও বিক্ষোভ দেখায় কংগ্রেস কর্মীরা।

তারা রাস্তায় বসে রাজ্য সরকারের উদ্যেশ্যে ধিক্কার জানায়। অবিলম্বে হত্যাকাণ্ডে যুক্ত অপরাধীকে গ্রেফতারের দাবিও জানান হয়। হাতে মোমবাতি নিয়ে রাস্তায় বসে অবরোধ কর্মসূচি পালন করেন কংগ্রেস কর্মীরা । একইসঙ্গে হাওড়া বঙ্গবাসীর কাছেই মল্লিক ফটকে রাস্তা অবরোধ কর্মসুচি পালন করেন কংগ্রেস কর্মীরা ।

যার জেরে তৈরি হয় দীর্ঘ যানজট যাতে আটকে পড়ে মন্ত্রী অরূপ রায়ের গাড়ি দুটি জায়গাতেই পুলিশের হস্তক্ষেপে বিক্ষোভকারীদের পথ থেকে সরিয়ে যানচলাচল স্বাভাবিক করা হয় তবে বিক্ষোভ কর্মসূচিকে কেন্দ্র করে রাস্তায় যানজটের সৃষ্টি হয় আজকের জোড়া বিক্ষোভের প্রসঙ্গে আই এন টি ইউ সির কার্যকরী সভাপতি বিশ্বজিৎ সরকার জানান বিরোধিতা করা যাবে নাপদের লোভ দেখিয়ে কাজ না হলে মেরে ফেলা হয় এভাবেই নির্বাচিত জনপ্রতিনিধিকে কিনে নিতে চাইছে তৃণমূল কংগ্রেস এটাই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের রাজনীতি তার বিরুদ্ধে কংগ্রেস ও আইএনটিইউসি যৌথভাবে এই বিক্ষোভ ও রাস্তা অবরোধের কর্মসূচি করছে তিনি দাবি করেন তাদের শান্তিপূর্ণ বিক্ষোভে পুলিশের বাধা দেওয়ার জন্যই তাদের রাস্তা অবরোধে নামতে হলো তিনি অভিযোগ করে বলেন রাজ্যে সবুজ ঝড় নেই অবাধ ভোট লুঠ ও ভোট করতে না দিয়ে ১০৮ টি পৌরসভা দখল করতে চেয়েছিল শাসক দল সেই পরিকল্পনা ঝালদা আটকে দিয়েছে তাই তাদের জনপ্রতিনিধিকে সরিয়ে দিল শাসক দলের দুষ্কৃতীরা বলেই দাবি করেন তিনি উল্লেখ্য ঝালদা কংগ্রেস নেতা তপন কান্দুকে গুলি করে খুনের প্রতিবাদে হাওড়া জেলা কংগ্রেসের পক্ষ থেকে হাওড়া পাওয়ার হাউজ মোড়ে বিক্ষোভ ও রাস্তা অবরোধ কর্মসূচি হাতে মোমবাতি নিয়ে রাস্তায় বসে অবরোধ কর্মসূচি পালন করেন কংগ্রেস কর্মীরা