120
thumb Captured By: কার্তিক গুহ
              • 15-03-2022   10:53 PM •      Captured By: কার্তিক গুহ   120

পশ্চিম মেদিনীপুর জেলার ৭ টি পৌরসভার চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানের নাম ঘোষণা তৃণমূলের

কার্তিক গুহ, পশ্চিম মেদিনীপুর : মঙ্গলবার রাতে পশ্চিম মেদিনীপুর জেলার ৭ টি পৌরসভার পৌর প্রধান ও উপ পৌর প্রধানের নাম ঘোষণা করল তৃণমূল কংগ্রেস । সাংবাদিক সম্মেলন করে মেদিনীপুর শহরে তৃণমূল কংগ্রেসের মেদিনীপুর সাংগঠনিক জেলার সভাপতি সুজয় হাজরা, তৃণমূল কংগ্রেসের নেতা বিধায়ক অজিত মাইতি সহ তৃণমূল কংগ্রেসের নেতৃত্ব ও কাউন্সিলরদের উপস্থিতিতে মেদিনীপুর পৌরসভার চেয়ারম্যান হিসেবে সৌমেন খান এর নাম ঘোষণা করা হয়।এবং ভাইস চেয়ারম্যান হিসেবে অনিমা সাহার নাম ঘোষণা করা হয়।

খড়গপুর পৌরসভার চেয়ারম্যান হিসেবে প্রদীপ সরকার এবং ভাইস চেয়ারম্যান হিসেবে তৈমুর আলি খাঁর নাম ঘোষণা করা হয়। ঘাটালে তৃণমূল কংগ্রেসের জেলা কার্যালয়ে তৃণমূল কংগ্রেসের জেলা সভাপতি আশীষ হুতাইত ও বিধায়ক অজিত মাইতির উপস্থিতিতে ঘাটাল মহকুমার ৫ টি পৌরসভার চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানের নাম ঘোষণা করা হয়। ঘাটাল পৌরসভার চেয়ারম্যান হিসেবে তুহিন বের ও ভাইস চেয়ারম্যান হিসেবে অজিত দের নাম ঘোষণা করা হয়।খড়ার পৌরসভার চেয়ারম্যান করা হয়েছে সন্ন্যাসী দোলাই এবং ভাইস চেয়ারম্যান করা হয়েছে পূর্বা ভূঁঞাকে।

চন্দ্রকোনা পৌরসভার চেয়ারম্যান করা হয়েছে প্রতিমা পাত্র ও ভাইস-চেয়ারম্যান করা হয়েছে মেনকা ধাড়াকে খিরপাই পৌরসভার চেয়ারম্যান করা হয়েছে দূর্গাসংকর পান ও ভাইস-চেয়ারম্যান করা হয়েছে আলপনা পাত্র কেরামজীবনপুর পৌরসভার চেয়ারম্যান করা হয়েছে কল্যাণী তেওয়ারীও ভাইস-চেয়ারম্যান করা হয়েছে শিউলি সিংহ ভট্টাচার্যকে বুধবার নবনির্বাচিত কাউন্সিলরদের শপথ গ্রহণ অনুষ্ঠান, চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের শপথ গ্রহণ অনুষ্ঠান অনুষ্ঠিত হবে