119
thumb Captured By: মাহিদেব চক্রবর্তী
              • 17-03-2022   3:58 PM •      Captured By: মাহিদেব চক্রবর্তী   119

সরকারি শপথ গ্রহন মঞ্চের পিছনে তৃনমুলের দলীয় লোগো ব্যবহার নিয়ে বিতর্ক।

আরামবাগ ঃ মাহীদেব চক্রবর্তী:-আরামবাগপৌরসভার শপথ মঞ্চ নিয়ে বিতর্ক এবার মহকুমা শাসক পযন্ত গড়ালো। সরকারি শপথ গ্রহন মঞ্চের পিছনে তৃনমুলের দলীয় লোগো ব্যবহার নিয়ে বিতর্ক দেখা যায়।এদিন আরামবাগ বিজেপি এই নিয়ে ডেপুটেশন দিলো আরামবাগ মহকুমা শাসকের কাছে।

জানা গেছে, ১৬ ই মার্চ আরামবাগ পৌরসভার বোর্ড গঠন নিয়ে সরকারি অনুষ্ঠান ছিলো।সেই অনুষ্ঠান মঞ্চের পিছনে যে ব্যানার লাগানো সেখানে একদিকে তৃনমুলের দলীয় চিহ্ন দিয়ে লোগো লাগানোর পাশাপাশি সর্বভারতীয় তৃনমুল কংগ্রেসের সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নাম লেখা থাকায় প্রতিবাদ করে বিজেপি।এদিন সরকারি শপথ গ্রহন অনুষ্ঠানে রাজনৈতিক দলের ব্যানার লাগানোর প্রতিবাদে আরামবাগ মহকুমা শাসকের কাছে ডেপুটেশন দেয় বিজেপি নেতৃত্ব ও বিজেপির আরামবাগ পৌরসভার একমাত্র কাউন্সিলার বিশ্বজিৎ ঘোষ। আরামবাগ শহর বিজেপির পক্ষ থেকে বিজেপি নেতা শৌভিক কুন্ডু জানান, সরকারী অর্থে কেন শাসক দলের কর্মসূচি হবে।

সরকারি মঞ্চে রাজনৈতিক দলের ব্যানার লাগানো হচ্ছে কেন এত দিন আরামবাগ পৌরসভায় বিরোধী থাকেনিআমরাই একমাত্র বিরোধী দল হিসাবে রয়েছি আমাদের কাজ হবে গঠন মুলক বিরোধীতা করাআমরা চাই সরকারি মঞ্চে যেন কোনও রাজনৈতিক দলের কাজ না হয়