151
thumb Captured By: নিজস্ব সংবাদদাতা
              • 18-03-2022   7:17 PM •      Captured By: নিজস্ব সংবাদদাতা   151

সারা পশ্চিমবাংলায় সিমি, জামাত, আল-কায়েদা জঙ্গিরা ছড়িয়ে, মাদ্রাসা গুলি এইজন্য তৈরি বললেন দিলীপ।

পশ্চিম মেদিনীপুর : নিজস্ব সংবাদদাতা:-- সারা পশ্চিমবাংলায় সিমি, জামাত, আল-কায়েদা জঙ্গিরা ছড়িয়ে রয়েছে । অনেকগুলো এমন ঘটনা ঘটেছে যেখানে দেখা যাচ্ছে তারা মাদ্রাসাতে পড়াচ্ছে, অনেকগুলো এরকম ঘটনা ঘটেছে । মাদ্রাসাগুলো এজন্য খোলা হয়েছে নাকি মাদ্রাসার লোকেরা এগুলো জানেনা, ঠিক এই প্রশ্ন তুললেন দিলীপ ঘোষ ।

হোলির দিন শুক্রবার সকাল সকাল খরগোপুর শহরে মর্নিং ওয়াক সেরে চা চক্রে যোগ দেন তিনি, সেখানে সাংবাদিকদের মুখোমুখি হয়ে ঠিক এভাবেই মাদ্রাসাগুলোর বিরুদ্ধে প্রশ্ন তুলেদিলেন বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি । আর এই হাওড়ার বিষয় নিয়েই রাজ্য সরকার কেও একহাত নিলেন তিনি। তার বক্তব্য এখানের পুলিশের দায়িত্ব বেশি, পুলিশের ক্ষমতা বাড়ানো প্রয়োজন,এর জন্য পুলিশের আধুনিক সমস্ত যন্ত্রপাতি প্রয়োজন, শুধু আধুনিক যন্ত্রপাতি নিয়ে বিরোধীদের ফোন ট্যাপ করবে, পুলিশকে বিরোধীদের পিছনে লাগিয়ে দেবে, পুলিশকে বিজেপির পিছনে লাগিয়ে দেবে তাহলে এরকম গতিবিধি আরও বাড়বে । সরকারের আরও বেশি সতর্ক হওয়ার প্রয়োজন রয়েছে, বলে মনে করেন বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি দিলীপ ঘোষ ।

পাশাপাশি বিধানসভায় বিরোধী দলনেতা কে স্বাধীকার ভঙ্গের নোটিশ দেওয়ার পরিপ্রেক্ষিতেও মন্তব্য করতে গিয়ে তিনি রাজ্য সরকারের সমালোচনা করেন