85
thumb Captured By: মাহিদেব চক্রবর্তী
              • 20-03-2022   00:00 AM •      Captured By: মাহিদেব চক্রবর্তী   85

ভালোবাসার টানে ভিন জেলা থেকে প্রেমিকা এসে পৌচ্ছালো আরামবাগে।

মাহিদেব চক্রবর্তি ঃ আরামবাগ ঃ ভালোবাসার টানে ভিন জেলা থেকে আরামবাগে এসে পৌচ্ছালো এক যুবতী। দুপুর থেকে প্রেমিককে খুঁজে না পেয়ে হতাশায় প্রেমিকা বাসস্ট্যান্ড চত্বরে ঘুরে বেড়ায়।অবশেষে প্রেমিককে খুঁজে না পেয়ে চিন্তা গ্রস্ত হয়ে স্থানীয়দের কাছে সাহায্য চায় সে।

স্থানীয় যুবকেরা ওই যুবতীকে দেখতে পায় এবং তার সমস্যার কথা শুনে ট্রাফিক পুলিশকে জানায়। খবর পেয়ে ঘটনাস্থলে আসে আরামবাগ ট্রাফিক পুলিশের ওসি সরোজ কুন্ডুসহ অন্যান্য কর্মীরা।মেয়েটিকে তার পরিচয় ও কোথায় বাড়ি জানতে চায়।কিন্তু আরামবাগ থেকে তার বাড়ি যাওয়ার শেষ বাস চলে যাওয়ায় সমস্যায় পড়ে সে।

অবশেষে আরামবাগ পুলিশ তাকে উদ্ধার করে থানায় নিয়ে আসে পুলিশ সুত্রে জানা গেছে, যুবতিকে নাকি কোনও একজন যুবক তাকে আরামবাগে ডেকে পাঠায়কিন্তু দেখা করবো বলেও সে নাকি দেখা করেনি বলে অভিযোগ এরপর সারাদিন সে আরামবাগ শহরে যুবতিটি ঘুরে বেড়ায়কিন্তু ভালোবাসার দাম সে পায়নিকি করবে ভেবে না পেয়ে আরামবাগ বাসস্ট্যান্ডে চলে আসে বাড়ি যাবে বলেকিন্তু বাড়ি যাওয়ার শেষ বাস চলে যাওয়ায় সমস্যায় পড়ে সেসবমিলিয়ে স্থানীয় মানুষ ও ট্রাফিক পুলিশের সহায়তায় উদ্ধার হয় ওই যুবতি