278
thumb Captured By: সুদীপ্ত মিত্র
              • 20-03-2022   7:32 PM •      Captured By: সুদীপ্ত মিত্র   278

আবৃত্তি পাঠ করে ইন্টার্নেশনাল বুক অফ রেকর্ডসে নাম তুলল জঙ্গল মহলের একরত্তি।

সুদীপ্ত মিত্র, ঝাড়গ্রামঃ- আবৃত্তি পাঠ করে পিঙ্ঙ্ক এন্ড ব্লু ওয়ার্ল্ড আয়োজিত ইন্টার্নেশনাল বুক অফ রেকর্ডসে নাম তুলল জঙ্গল মহলের একরত্তি। ঝাড়গ্রামের বেলপাহাড়ি থানার অন্তর্গত ভুলাভেদা গ্রাম পঞ্চায়েতের ভুলাভেদা গ্রামের চার বছর সাত মাস বয়সের একরত্তির নাম হল অরিষ্টা হালদার। অরিষ্টা ঝাড়গ্রাম শহরের একটি ইংরেজি মাধ্যমের বেসরকারি স্কুলে ভর্তি হয়ছে।

অরিষ্টার মা তপতি হালদার আইসিডিএস স্কুলের শিক্ষকা। ইন্টার্নেশনাল বুকস অফ রেকর্ডসে মেয়ের নাম ওঠায় তিনি মেয়ের উপর গর্বিত। মেয়ের এই সাফল্য প্রসঙ্গে তিনি বলেন, "ন্যাশনাল লেভেলের প্রতিযোগিতা গুলিতে আমি আমার মেয়ের ভিডিও পাঠাতাম এবং প্রতিযোগিতা গুলিতে প্রতিবারেই কোন না কোন স্থান দখল করছে আমার মেয়ে। এই দেখে ধারণা হয় যে কিছু একটা পারবে।

তারপর থেকে আমি মেয়েকে আরো ভালো করে আবৃত্তি শেখানো শুরু করি ভালো আবৃত্তি বলার জন্যই পিঙ্ক এন্ড ব্লু ওয়ার্ল্ড আয়োজিত ইন্টারন্যাশনাল বুক অব রেকর্ডসে নাম উঠেছে আমি পিঙ্ক এন্ড ব্লু ওয়ার্ল্ডের সম্পর্কে জানার পর আমার মেয়ের আবৃত্তি গুলির ভিডিও করে আমি পাঠায় এবং এর আগে বিভিন্ন প্রতিযোগিতায় যে সমস্ত সার্টিফিকেট ও পুরস্কার পেয়েছিল সেইগুলিও পাঠায় তার কয়েকদিন পরে তারা জানান অরিষ্টাকে সিলেক্ট করা হয়েছে অরিষ্টা ভবিষ্যতে কি হতে চাই তা তার হাতেই ছেড়ে দিতে চাই তার মা তপতি হালদার