326
thumb Captured By: ইন্টারনেট
              • 22-03-2022   2:56 PM •      Captured By: ইন্টারনেট   326

রাজ্যের অন্যান্য জেলার মতো হাওড়া জেলাতেও শুরু হতে চলেছে ১২-১৪ বছর বয়সী পড়ুয়াদের কোভিড টিকাকরণ।

রাজীব মুখার্জি:- হাওড়া:-রাজ্যে ইতিমধ্যেই শুরু হয়েছে ১২-১৪ বছরের পড়ুয়াদের জন্য কোভিড টিকা করণের কাজ। একইভাবে উদয়নারায়নপুর বিধানসভা এলাকার উনপুর ব্লক অঞ্চলে আগামী ২২তারিখ থেকে শুরু হতে চলেছে এই কোভিড টিকা করণের কাজ। জেলা প্রশাসনের নির্দেশিকা অনুযায়ী এই বয়সী পড়ুয়াদের জন্য নির্দিষ্টভাবে কিছু স্কুলকে কোভিড টিকা করণের সেন্টার হিসাবে চিহ্নিত করা হয়েছে।

ব্লকের প্রতিটি স্কুল কর্তৃপক্ষকে প্রশাসনের পক্ষ থেকে ওই স্কুলের জন্য নির্দিষ্ট ভ্যাক্সিন সেন্টারের নাম জানিয়ে দেওয়া হচ্ছে। একটি পূর্ব নির্ধারিত নির্দিষ্ট দিনে পড়ুয়ারা স্কুল কর্তৃপক্ষের সঙ্গে ওই সেন্টারে গিয়ে ভ্যাক্সিন নিতে পারবেন। ব্লকের সমস্ত স্কুলগুলোকে ৯টি নির্দিষ্ট তারিখ দেওয়া হয়েছে। ওই নয়টি তারিখে ব্লকের ৫০টি স্কুলের পড়ুয়াদের দেওয়া হবে এই ভ্যাক্সিন।

চলতি মাসের ২২-৩১ তারিখ অব্দি চলবে টিকা করণের কাজ মাঝে ২৭ তারিখ রবিবার ছুটির দিন হওয়াতে বন্ধ রাখা হবে টিকাকরণ করার কাজ ব্লকের মোট ৮৯৮৭ জন পড়ুয়াকে এই কোভিড টিকা দেওয়া হবে বলে জেলা প্রশাসন সূত্রের খবর যার মধ্যে ২২ তারিখে ১২২৪ জন, ২৩ তারিখ ৮৭৯ জন, ২৪ তারিখ ১৩৪০ জন, ২৫ তারিখ ১০৮০ জন, ২৬ তারিখ ১৩০৬ জন, ২৮ তারিখ ১৩০৬ জন, ২৯ তারিখ ৮৪০ জন, ৩০ তারিখ ৮৩৮ জন, ৩১ তারিখ ৯১৬ জন পড়ুয়া এই কোভিড টিকা পাবে উনপুর ছাড়াও জেলার অন্যান্য ব্লকেও দ্রুত চালু হতে চলেছে কোভিড টিকার কাজ